শিরোনামঃ-

» আমার রাজনীতিতে আসার উদ্দেশ্যই হচ্ছে মানুষের সেবা করা : আনোয়ারুজ্জামান চৌধুরী

প্রকাশিত: ১৩. জুন. ২০২৩ | মঙ্গলবার

সিলেটের উন্নয়নে কোন আপোষ করবোনা: আনোয়ারুজ্জামান চৌধুরী

ডেস্ক নিউজঃ

সিলেট সিটি করপোরেশনক নির্বাচনে আওযামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, সিলেটের উন্নয়নের ব্যাপারে কোন আপোষ করবোনা। কারণ, আমার রাজনীতিতে আসার উদ্দেশ্যই হচ্ছে মানুষের সেবা ও সিলেটবাসীর উন্নয়ন। যুগান্তকারী উন্নয়ন উপহার দিয়েই আমি মানুষের সেবা করতে চাই, সিলেটবাসীর সেবা করতে চাই।

তিনি আজ মঙ্গলবার (১৩ জুন) রাত ৯টার দিকে সিসিক’র ২২নং ওয়ার্ডের উপশহরস্থ এবিসি পয়েন্টে অনুষ্ঠিত এক নির্বাচনী পথসভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সিলেটের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় আন্তরিক। গত ১০ বছরের এই মহানগরীর মানুষের দুর্ভোগ লাঘবে তিনি কোটি কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। কিন্তু দুঃখের বিষয়, উন্নয়নের বদলে নগরবাসীকে উন্নয়ন দুর্ভোগ উপহার দেয়া হয়েছে। অপরিকল্পিতভাবে যেনোতেনো উপায়ে কাজ করা হয়েছে। এর কোন সুূফল নেই। আজ অল্প বৃষ্টিতে আমাদের হাবুডুবু খেতে হচ্ছে। মশার যন্ত্রনায় ঘরে বসার উপায় থাকেনা।

তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে অবশ্যই পরিকল্পিত উন্নয়ন উপহার দিবো। প্রয়োজনীয় প্রকল্পে বরাদ্দ দিতে প্রধানমন্ত্রী সবসময়ই আন্তরিক এবং ইতিবাচক। তবু কখনো এমন কোন পরিস্থিতির সৃষ্টি হলে তার সম্মতি আদায়ের প্রয়োজনে আমি তার পা ধরে হলেও সিলেটবাসীর আশা আকাংখার প্রতিফলন ঘটাবো ইনশাল্লাহ।

সভার আগেও পরে আনোয়ারুজ্জামান চৌধুরী দলীয় নেতাকর্মীদের নিয়ে উপশহরের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন।

এসময় তিনি স্থানীয় অধিবাসী, ব্যবসায়ী ও পথচারীদের সাথে একান্তে আলাপকালে ওই এলাকার বিভিন্ন সমস্যা সম্পর্কে অবগত হন এবং ২১ জুন নৌকা বিজয়ী হলে সবার সাথে আলাপ আলোচনা করে এবং সবার পরামর্শ নিয়ে এসব সমস্যা সমাধানের আশ্বাস দেন।

২২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ডাঃ আব্দুল ওয়াদুদের সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইশতিয়াক আহমদ চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আজিজুস সামাদ ডন, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন।
এসময়ে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট মো: নিজাম উদ্দিন, মহানগরের সাংগঠনিক সম্পাদক এডভোকেট সালেহ আহমদ সেলিম, জেলার দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট আব্বাস উদ্দিন, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি, কার্যনির্বাহী সদস্য আবদাল মিয়া, আব্দুল বারী, ডা: নাজরা চৌধুরী, আব্দুল আজিম জুনেল, খলিল আহমদ, শিপা বেগম শুপা, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গিরদার, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম আহমদ, ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ এডভোকেট বিজয় কুমার দেব বুলু, ফজলে রাব্বি মাসুম সহ প্রবাসী নেতৃবৃন্দ, ওয়ার্ড আওয়ামী লীগের নেতা-কর্মীবৃন্দ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৯১ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031