শিরোনামঃ-

» নাগরিক ভোগান্তি নিরসনে অযৌক্তিক হোল্ডিং ট্যাক্স বাতিল করুন : বাসদ

প্রকাশিত: ০৮. মে. ২০২৪ | বুধবার

ডেস্ক নিউজঃ

সিলেট সিটি কর্পোরেশন কর্তৃক আরোপিত অযৌক্তিক হোল্ডিং ট্যাক্স বাতিলের দাবিতে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়।

বুধবার (৮ মে) বিকাল সাড়ে ৪টায় আম্বরখানা পয়েন্টে ব্যবসা প্রতিষ্ঠান ও সর্বসাধারণের মধ্যে লিফলেট বিতরণ কর্মসূচিতে নেতৃত্ব দেন, সিলেট জেলা বাসদ আহ্বায়ক আবু জাফর, জেলা শাখার সদস্য জুবায়ের আহমদ চৌধুরী সুমন, শ্রমিক ফ্রন্ট নেতা ইয়াসিন আহমদ, সাওন ইসলাম, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের অর্চিতা শর্মা, ঋত্বিক রোশন প্রমূখ।

গণসংযোগকালে নেতৃবৃন্দ বলেন, এবারের হোল্ডিং ট্যাক্স বৃদ্ধি সিলেট সিটি কর্পোরেশনের ইতিহাসে নজিরবিহীন। এতে নাগরিকদের মধ্যে উদ্বেগ-উৎকণ্ঠা বিরাজ করছে।

অযৌক্তিক হোল্ডিং ট্যাক্স বৃদ্ধি নাগরিক জীবনকে দুর্বিষহ করে তুলবে।কারণ এমনিতেই নিত্যপণ্য-গ্যাস-বিদ্যুতের লাগামহীন মূল্য বৃদ্ধিতে মানুষের জীবনে নাভিশ্বাস উঠছে।

নেতৃবৃন্দ মশক নিধন, বিশুদ্ধ পানির সংকট সমাধান, জলাবদ্ধতা নিরসনে কার্যকর পদক্ষেপ গ্রহণ করা ও নতুন ওয়ার্ড সমূহে পরিকল্পিত উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনার আহ্বান জানান।

নেতৃবৃন্দ নাগরিক জীবনের ভোগান্তি নিরসনে নতুন এসেসমেন্টের উপর ভিত্তি করে অযৌক্তিক হোল্ডিং ট্যাক্স বাতিলের জন্য সিলেট সিটি কর্পোরেশনের সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৪ বার

Share Button

Callender

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930