শিরোনামঃ-

» বিপিজেএ’র ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রেজা রুবেলের উপর হামলা ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের নিন্দা ও প্রতিবাদ

প্রকাশিত: ০৮. মে. ২০২৪ | বুধবার

ডেস্ক নিউজঃ
সিলেটের প্রতিদিনের ফটো সাংবাদিক ও বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রেজা রুবেলের উপর পেশাগত দায়িত্ব পালনকালে হামলার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির নেতৃবৃন্দ।
বুধবার (৮ মে) এক বিবৃতিতে এসোসিয়েশনের সভাপতি আব্দুল বাতিন ফয়সল ও সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম বলেন, ফটো সাংবাদিক রেজা রুবেলের উপর পেশাগত দায়িত্ব পালনকালে হামলা অত্যন্ত ন্যাক্কার জনক ও নিন্দনীয়।
সিলেট সদর উপজেলায় নির্বাচন চলাকালে জাল ভোট প্রদানকালে আটককৃত যুবকের ছবি ধারন করে তিনি তাঁর পেশাগত দায়িত্ব পালন করেছেন।
সে কারণে একজন পেশাগত ফটো সাংবাদিকের উপর হামলা আমরা কোনভাবে মেনে পারি না। হামলার তীব্র নিন্দা জানাচ্ছি এবং অবিলম্বে হামলাকারী বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা গ্রহণের জন্য আহবান জানাচ্ছি। অন্যথায় এসোসিয়েশন পরবর্তী কর্মসূচি গ্রহণ করতে বাধ্য হবে।
উল্লেখ্য, বুধবার (৮ মে) সিলেট সদর উপজেলার ঘোপাল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে জাল ভোট দিতে গিয়ে ম্যাজিস্ট্রেটের হাতে আটক তরুণকে ছাড়িয়ে নিতে না পেরে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রেজা রুবেলের উপর হামলা করেছেন, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিকের কর্মী সমর্থকরা।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৪ বার

Share Button

Callender

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930