শিরোনামঃ-

» উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সাংবাদিক গোলজার

প্রকাশিত: ১৪. এপ্রিল. ২০২৪ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ

আসন্ন জৈন্তাপুর উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সিলেটের জৈষ্ঠ্য সাংবাদিক গোলজার আহমদ হেলাল। তিনি আগামী ২১ মে অনুষ্ঠিতব্য জৈন্তাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ছিলেন।

রবিবার (১৪ এপ্রিল) গণমাধ্যমে প্রেরিত এক প্রেস-বিজ্ঞপ্তিতে তিনি এ তথ্য জানিয়েছেন।

এতে বলা হয়, নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুসারে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে জৈন্তাপুর উপজেলার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

এতে সিলেট অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও বৃহত্তর জৈন্তিয়া কল্যাণ পরিষদের চেয়ারম্যান জৈষ্ঠ্য সাংবাদিক গোলজার আহমদ হেলাল চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার লক্ষ্যে কাজ করছিলেন।

নির্বাচনে তাঁর পূর্ণ প্রস্তুতি থাকার পরও দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের অনুরোধের প্রেক্ষিতে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।

প্রেস-বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, মুরুব্বি ও শুভাকাঙ্ক্ষীরা জৈন্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্জ্ব মো: জয়নাল আবেদীনকে সমর্থন করে তাঁকে সহযোগিতা করতে গোলজার আহমদ হেলালের প্রতি অনুরোধ জানান।

তিনি নেতৃবৃন্দের প্রতি শ্রদ্ধা ও সম্মান জানিয়ে তাঁদের আহবানে সাড়া দেন এবং সংগঠনের সিদ্ধান্তের সাথে একমত পোষণ করে দলীয় নির্দেশনা মোতাবেক ঘোষিত প্রার্থী মোঃ জয়নাল আবেদীনের পক্ষে কাজ করতে অঙ্গীকার ব্যক্ত করেন।

নির্বাচনে অংশগ্রহণ না করলেও একটি মডেল, টেকসই ও স্মার্ট উপজেলা গড়ার স্বপ্নচারী গোলজার আহমদ হেলাল বলেন, উপজেলা পরিষদ সকলের।সকল নাগরিকের,কোন ব্যক্তি বা দলের নয়।

তাই একটি সুন্দর ও সমৃদ্ধ উপজেলা গঠনে সকলকে এগিয়ে আসতে হবে।তিনি বলেন, নেতৃত্ব একটি স্বাভাবিক মৌলিক প্রক্রিয়া। এর মাধ্যমে জনগণের ইচ্ছা, অভিলাষ, আকাংখা প্রতিফলিত হয়। সমাজের চিত্র পাল্টানো যায়।

তিনি সততা, সাহসিকতা, মেধা ও দক্ষতার সমন্বয়ে সর্বস্তরে যোগ্য নেতৃত্বের দ্বারা সকলের অংশগ্রহণমুলক কর্মকান্ডের মাধ্যমে টেকসই সমাজ গড়তে আগামী দিনের নির্বাচিত জনপ্রতিনিধিদের প্রতি আহবান জানান।

তিনি বলেন, আলোকিত সোনার জৈন্তা বিনির্মাণ-ই হোক জৈন্তাপুরবাসীর অঙ্গীকার।

তিনি সব সময় জৈন্তাপুর উপজেলার উন্নয়ন ও গণমানুষের পক্ষে কাজ করবেন এবং সাধারণ জনগণের পাশে থাকবেন, এই আশাবাদও ব্যক্ত করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৬২ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031