শিরোনামঃ-

» পররাষ্ট্রমন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিলের চেক বিতরণ

প্রকাশিত: ০৬. জুন. ২০২১ | রবিবার

প্রধানমন্ত্রী দেশের আর্থসামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছেন : পররাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টারঃ

সিলেট-১ আসনের সংসদ সদস্য পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে আব্দুল মোমেন-এর স্বেচ্ছাধীন তহবিল থেকে অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে উপহার স্বরূপ চেক বিতরণ অনুষ্ঠান রবিবার (৬ জুন) দুপুর সাড়ে ১২টায় সিলেটের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

সিলেটের জেলা প্রশাসক কাজী এম কাজী এমদাদুল ইসলামের সভাপতিত্বে উপহারের এই চেক বিতরণ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে আব্দুল মোমেন এমপি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের আর্তসামাজিক উন্নয়নে অসহায় দরিদ্র মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তারই অংশ হিসেবে আমি সিলেটের একজন প্রতিনিধি হিসেবে এ অঞ্চলের মানুষের কল্যাণে নিজেকে সম্পৃক্ত রাখার লক্ষেই এই মহামারি সময়ে দারিদ্র পীড়িত মানুষের মধ্যে সামান্য সংখ্যক আর্থিক উপহার প্রদান করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

আগামীতেও মানুষের কল্যাণে আমি নিজের সাধ্যমত সাহায্য সহযোগিতা করতে চাই। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সহ সকলের জন্য দোয়া কামনা করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, মহানগর মহিলা আওয়ামীলীগের সভাপতি কাউন্সিলর শাহানা বেগম, সিলেট জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান হেলেনা আহমদ, পররাষ্ট্রমন্ত্রী ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল, অফিস কর্মকর্তা রুবেল আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৮১ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031