শিরোনামঃ-

» শক্তি ফাউন্ডেশন এর শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ০৮. ফেব্রুয়ারি. ২০২৪ | বৃহস্পতিবার

শীতার্ত মানুষের পাশে এগিয়ে আসা আমাদের দায়িত্ব ও কর্তব্য : মোহাম্মদ মিজানুর রহমান

ডেস্ক নিউজঃ
সিলেট জালালাবাদ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান বলেছেন, ঋতুর পরিবর্তন আল্লাহ প্রদত্ত পৃথিবীর স্বভাবজাত নিয়ম। ঋতুচক্রের সাধারণ নীতি ধরেই শীতের আগমন। শীত মৌসুমে শীতার্ত ও ছিন্নমূল অভাবি মানুষের দুঃখ-দুর্দশার চিত্র আমাদের সামনে ভেসে ওঠে প্রকটভাবে। তাই শীতার্ত মানুষের পাশে এগিয়ে আসা আমাদের দায়িত্ব ও কর্তব্য।

শক্তি ফাউন্ডেশন সিলেট সহ দেশের বিভিন্ন স্থানে তাদের অনুদান ও সাহায্য করে যাচ্ছে। তাদের পাশে থাকা আমাদের উচিৎ। কেবল শীতার্ত নয়; আমাদেরকে সমাজের যেকোনো বিপদগ্রস্ত ও অভাবি মানুষের সহযোগিতা করতে হবে।

তিনি বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে সিলেট তেমুখী কুমারগাঁও আবাসিক এলাকায় শক্তি ফাউন্ডেশন সিলেট জেলার আয়োজনে ও ইসলাম গার্মেন্টস লিমিটেড এর সার্বিক সহযোগিতায় অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হেড অব ফাইন্যান্স ডিপার্টমেন্টের সিনিয়র ডিরেক্টর মো. আব্দুল হালিম।

এসময় বিশেষ অতিথির বক্তব্যে মো. আব্দুল হালিম বলেন, সিলেট সহ সারা দেশে শক্তি ফাউন্ডেশন মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। অসহায় মানুষকে সাবলম্বি করে তুলতে শক্তি ফাউন্ডেশন ক্ষুদ্র ঋণ প্রদান করে তাদেরকে সহযোগিতা করে যাচ্ছে। সরকারের পাশাপাশি দেশ ও সমাজের কল্যাণে শক্তি ফাউন্ডেশন মানুষের মাঝে বিভিন্ন দূর্যোগ মোকবেলোয় কাজ করে যাচ্ছে।

শীতবস্ত্র বিতরণে সার্বিক দায়িত্বপ্রাপ্ত ছিলেন, শক্তি ফাউন্ডেশন ঢাকা প্রধান কার্যালয়ের উইমেন এমপাওয়ারমেন্ট প্রোগ্রাম ডেপুটি ডিরেক্টর নীলুফা বেগম।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার রিজিয়নের রিজিয়ন হেড মো. নুরুন্নবী, সুনামগঞ্জ এরিয়ার এরিয়া সুপারভাইজার কোয়েল চন্দ্র রায়, টুকেরবাজার শাখার ব্যবস্থাপক টুটন চক্রবর্তী প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৯৪ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031