শিরোনামঃ-

» মেয়র আনোরুজ্জামান চৌধুরীর আহবানে শীতার্ত মানুষের পাশে মার্কেন্টাইল ব্যাংক

প্রকাশিত: ১২. জানুয়ারি. ২০২৪ | শুক্রবার

ডেস্ক নিউজঃ

শীতার্ত মানুষের কথা চিন্তা করে সিটি কর্পোরেশনের সম্মানিত মেয়ের মো: আনোরুজ্জামান চৌধুরীর এর আহবানে সাড়া দিয়ে মার্কেন্টাইল ব্যাংক পিএলসি সিটি করপোরেশন এর আওতাধীন প্রায় ৫ শত দলিত সম্প্রদায়ের শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়েছে।

আজ শুক্রবার (১২ জানুয়ারি) বিকালে সিটি কর্পোরেশনের কার্যালয়ে সামনে শীতবস্ত্র বিতরণ কার হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে মার্কেন্টাইল ব্যাংক এর ভাইস প্রেসিডেন্ট দেবজ্যোতি মজুমদার রতন এর সভাপতিত্বে ও মেয়র মো: আনোরুজ্জামান চৌধুরীর ব্যাক্তিগত কর্মকর্তা শাহীন আহমেদ এর পরিচালনায়, উক্ত অনুস্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট সিটি করর্পোরেশন এর সম্মানিত প্যানেল মেয়র ও ৯ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মখলিছুর রহমান কামরান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট সিটি করপোরেশন এর প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা লে: কর্ণেল (অব:) মোহাম্মদ একলিম আবদিন, অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন, মার্কেন্টাইল ব্যাংক সুবিদবাজার শাখার প্রধান ভিপি রেজাউল হক চৌধুরী, বিয়ানীবাজার শাখার এফএভিপি এবং শাখা প্রধান বদরুল ইসলাম, গোয়ালাবাজার শাখার প্রিনসিপাল অফিসার এবং শাখা প্রধান সাখাওয়াত হোসেন ইবনে আহাদ।

এসময় উপস্থিত ছিলেন, মো: জিল্লুর রহমান জিল্লু সহ বিভিন্ন কর্মকর্তা।

এসময় বক্তারা বলেন, শীতার্তদের মাঝে শীতসামগ্রী বিতরণ করা মহান কাজ এটি ইবাদতের অন্তর্ভুক্ত। তাই আমাদের সিটি কর্পোরেশনের মেয়র মো: আনোরুজ্জামান চৌধুরী শীতার্ত মানুষের কথা চিন্তা করে মার্কেন্টাইল ব্যাংক এর ভাইস প্রেসিডেন্ট দেবজ্যোতি মজুমদার রতন এর কাছে তিনি আহবান করেন, মার্কেন্টাইল ব্যাংক আহবানের আহবানে সাড়া দিয়ে সিলেট সিটি করর্পোরেশন এর পাশে দাড়ায়। তাই আসুন, শীতার্তদের পাশে দাঁড়াই। আমাদের বিত্তবান সমাজের কাছে অনুরোধ থাকবে আপনারা এসব শীতার্ত মানুষের পাশে দাঁড়ান। এটা আপনাদের একটি মানবিক দায়িত্ব। আল্লাহ আপনাকে বিত্তবান বানিয়েছেন তাই বিত্তবান হওয়ার হক আদায় করুন এসব শীতার্ত মানুষের পাশে দাঁড়ান। আমাদের উচিত এসব মানুষের কষ্ট লাঘবের জন্য শীত বস্ত্র বিতরণে এগিয়ে আসা।

এই সংবাদটি পড়া হয়েছে ১০৩ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031