শিরোনামঃ-

» তাহেরকে মোবাইলে হুমকি প্রদান

প্রকাশিত: ২৬. নভেম্বর. ২০১৯ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ

জাতীয় যুব শ্রেষ্ঠ সংগঠক পদকপ্রাপ্ত, দক্ষ, কর্মমূখী, গতিশীল যুব সমাজের স্বপ্নদ্রষ্টা ও ব্যতিক্রমধর্মী কর্মসূচীর উদ্ভাবক মোহাম্মদ এহছানুল হক তাহেরকে মোববাইলে প্রাণ নাশের হুমকি প্রদান করায় রবিবার (২৪ নভেম্বর) রাতের প্রথম প্রহর আনুমানিক ১২টায় ৪৫ মিনিটে সিলেট কোতোয়ালী মডেল থানায় এক সাধারণ ডায়েরী করেন। যার নং- ১৯১১।

সাধারণ ডায়েরীতে তিনি উল্লেখ করেন, আমি মোহাম্মদ এহছানুল হক তাহের, পিতা- আলহাজ¦ মোহাম্মদ ফজলুল হক তানু মিয়া, মাতা- আলহাজ¦ মোছা: হামিদা খানম, ঠিকানা: হক মঞ্জিল, শাপলা-১০, উত্তর জল্লারপার, সিলেট সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ডের বাসিন্দা। যা কোতোয়ালী থানার অন্তর্ভূক্ত। আজ শনিবার (২৩ নভেম্বর) সন্ধ্যা রাত ৭টা ৫৪ মিনিটে মোবাইলে ০১৭৩৫-৪৬**** নাম্বার থেকে আমার মুঠোফোন ০১৭১২-০৯১১৯৭ তে হুমকি প্রদান করে বলে ‘‘সামাজিক কর্মকান্ড থেকে বিরত না হলে ও চলাচলের ক্ষেত্রে শিবগঞ্জ এলাকার দিকে গেলে আর ফিরে না আসার কথা বলে” আমি বিষয়টি সাথে সাথে আমার পরিচিত কয়েকজনকে অবহিত করলে হুমকিদাতা আমাকে রাত ২০:৪৫ ঘটিকায় আবারও হুমকি প্রদান করে বলে ‘‘রাস্তায় বের হলে পাঁ কেটে পঙ্গু করে রাখবে’’। আমি সকাল থেকে জ্বরে ভোগছি। শরীরে কিছুটা সুস্থতা বোধ হওয়ায় হুমকির কারনে নিজের নিরাপত্তা চেয়ে আপনার স্মরণাপন্ন হয়েছি। অতএব, মহোদয়ের আকুল আবেদন বিষয়টি বিবেচনাপূর্বক একটি সাধারণ ডায়েরী অন্তর্ভুক্ত করার জন্য বিশেষভাবে অনুরোধ জানাচ্ছি।

উল্লেখ্য, মোহাম্মদ এহছানুল হক তাহের সামাজিক স্বেচ্ছাসেবী যুব সংগঠন সিলেট কল্যাণ সংস্থা ও সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি, জিন্দাবাজার ব্যবসায়ী ফোরামের সাধারণ সম্পাদক, গণতান্ত্রিক ব্যবসায়ী ফোরামের কার্যকরী কমিটির নির্বাহী সদস্য, সিলেট ব্যবসায়ী স্বার্থ সংরক্ষণ পরিষদের প্রতিষ্ঠাতা, বাংলাদেশ নদী বাঁচাও আন্দোলন সিলেট মহানগর শাখার সভাপতি, ফুঁটপাত বাঁচাও রাস্তা বাঁচাও আন্দোলন সিলেটের আহ্বায়ক, অধিকার সচেতন নাগরিক সমাজের আহ্বায়ক, জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সাবেক সাংগঠনিক সম্পাদক।

এই সংবাদটি পড়া হয়েছে ১০২ বার

Share Button

Callender

July 2020
M T W T F S S
« Jun    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031