শিরোনামঃ-

» নিসচা সিলেট মহানগর শাখার ১ম পরিচিত সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৫. ডিসেম্বর. ২০১৬ | বৃহস্পতিবার

ষ্টাফ রিপোর্টারঃ নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট মহানগর শাখার ১ম পরিচিত সভা বুধবার সন্ধ্যা ৬টায় নগরীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়।

কমিটির আহ্বায়ক এম. ইকবাল হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব আব্দুল হাদী পাবেলের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিসচা সিলেট জেলার প্রতিষ্ঠাতা সভাপতি ও লাইফ মেম্বার জহিরুল ইসলাম মিশু।

অনুষ্ঠানে শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মো. হারিছ উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিসচা সিলেট জেলার সাবেক সভাপতি নজরুল ইসলাম, সভাপতি এম বাবর লস্কর, সহ-সভাপতি হাফিজ আব্দুর রহমান, সাধারণ সম্পাদক শাহ মো. লোকমান আলী।

বক্তব্য রাখেন নবগঠিত সিলেট মহানগর কমিটির যুগ্ম-আহ্বায়ক সেলিম চৌধুরী, ডা. শামীম আহমদ, সদস্য কামরুল ইসলাম কামরুল, রাশেদুজ্জামান রাশেদ, জুম্মান আহমদ, এমিল আকন্দ সাজু, তানভীর রশিদ, আতাউর রহমান, ছাদেকুর রহমান চৌধুরী, শাহ টিপু সুলতান, দেলোয়ার হোসেন, শাহ আল আমিন, জাকারিয়া এমরুল, মহেষ ঘোষ, মওদুদ আহমদ, লসমী তালুকদার, বেলাল উদ্দিন, সৈয়দ নিয়াজ, মান্না আহমদ, হেলাল উদ্দিন, এ কে এম সাবিকুল ইসলাম সামুন, আলমগীর হোসেন, আবুল কাহার সাকু প্রমূখ।

সভায় নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের সহধর্মিনী জাহানারা কাঞ্চনের মৃত্যুতে ও শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে দাড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয় এবং পরবর্তীতে বিশেষ মোনাজাত করা হয়।

সভায় আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পনের সিদ্ধান্ত হয়।

সভায় নিসচা সিলেট জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে নবগঠিত আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৬৮ বার

Share Button

Callender

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930