শিরোনামঃ-

» যুবকরা চাইলে সমাজকে পাল্টে দিতে পারে : হাবিবুর রহমান হাবিব এমপি

প্রকাশিত: ৩১. মে. ২০২৪ | শুক্রবার

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ
সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, একটি অঞ্চলের যুবকরা চাইলেই পুরো সমাজকে পাল্টে দিতে পারে। আমাদের মুক্তিযুদ্ধ থেকে শুরু করে সবগুলো আন্দোলন সংগ্রামে এদেশের যুবকরাই অগ্রণী ভূমিকা পালন করেছে। এরই ধারাবাহিকতায় বর্তমানেও আমাদের যুবকরা ভালো ভালো কাজ করে যাচ্ছে। যার কারণে সমাজ উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে।

তিনি শুক্রবার (৩১ মে) সকালে দক্ষিণ সুরমার মোল্লারগাঁও ইউনিয়নের গোপশহরস্থ অরুণোদয় যুব সংঘের ২০ বছর পূর্তি উপলক্ষ্যে ফ্রি সুন্নতে খৎনা ক্যাম্পের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন।

গোপশহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত অনুষ্ঠানে তিনি আরও বলেন, ফ্রি সুন্নতে খৎনা ক্যাম্প আয়োজন একটি প্রশংসনীয় উদ্যোগ, এই অঞ্চলের যুবকরা খৎনা ক্যাম্পের আয়োজন করেছে, তাদেরকে সহযোগিতা করা আমাদের নৈতিক দ্বায়িত্ব।

অরুণোদয় যুব সংঘের সভাপতি মো. শফিউল ইসলামের সভাপতিত্বে পারভেজ আহমেদ ও মোকাদ্দাছ খানের উপস্থাপনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. বদরুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, এমসি কলেজের অধ্যক্ষ প্রফেসর আবুল আনাম মো. রিয়াজ, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ সাইফুল আলম, মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মামুন খান, জালালাবাদ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সফির আহমদ কামাল, মোল্লারগাঁও  ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সদস্য এম. মোর্শেদ খান।

সংগঠনের সদস্যদের মধ্যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নজরুল খান, ছামিল খান, শিহাব আহমদ, আব্দুল্লাহ খান, আরিফুল ইসলাম, আলমগীর আহমদ, ওয়াসিফ আহমদ, মিনহাজ আহমদ, সাকিব আহমদ, নাঈম আহমদ, জামী আহমদ, জাহের আহমদ, সামী আহমদ, ইবাদ আহমদ প্রমুখ।

ক্যাম্পে অরুণোদয় যুব সংঘের উদ্যোগে শতাধিক বালককে ফ্রি সুন্নতে খৎনা দেয়া হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৭১ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031