শিরোনামঃ-

» সিলেটে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহান স্বাধীনতা দিবস উদযাপন

প্রকাশিত: ২৬. মার্চ. ২০২৪ | মঙ্গলবার

ডেস্ক নিউজঃ

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ যথাযোগ্য মর্যাদা ও উৎসাহ-উদ্দীপনার সাথে উদযাপন করেছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সিলেট রেঞ্জ মঙ্গলবার (২৬ মার্চ) সকালে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে বীর শহিদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন, সিলেট রেঞ্জের রেঞ্জ কমান্ডার উপমহাপরিচালক, মোহাম্মদ আবদুল আউয়াল, বিভিএম, পিভিএমএস।

এসময় আরো উপস্থিত ছিলেন, সিলেট জেলার জেলা কমান্ড্যান্ট, আলী রেজা রাব্বী, বিভিএমএস, রেঞ্জের সহকারী পরিচালক মশিউর রহমান মানিক, সার্কেল এডজুটেন্ট জসীম উদ্দীন, সিলেট জেলার সার্কেল এডজুটেন্ট এএসএম এনামুল হক, সিলেট সদর আনসার ভিডিপি অফিসার মোঃ রাসেল গাজী, উপজেলা প্রশিক্ষক, ব্যাটালিয়ন আনসার ও সাধারণ আনসার।

‘পরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস’ উপলক্ষ্যে মহামান্য রাষ্ট্রপতি ও মাননীয় প্রধানমন্ত্রীর প্রদত্ত বাণী সকল স্তরের সদস্যদেরকে পাঠ করে শোনানো হয়।

এছাড়াও বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক বিশেষ প্রামাণ্য চিত্র/ভিডিও ‘বাংলার মাটি বাংলার জল ও স্বাধীনতা আমার স্বাধীনতা’ প্রদর্শন করা হয়।

এদিন মুক্তিযুদ্ধের মহানায়ক সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহিদ সদস্যদেরসহ মুক্তিযুদ্ধের বীর শহিদদের বিদেহী আত্মার মাগফিরাত এবং জাতির সুখ, শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে সিলেট জেলা আনসার ভিডিপি জামে মসজিদে মাহফিল ও বিশেষ মোনাজাত করা হয়।

এর আগের দিন যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ২৫ মার্চ জাতীয় ‘গণহত্যা দিবস ২০২৪’ উদযাপন করে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী।

এ উপলক্ষ্যে মহান মুক্তিযুদ্ধে শাহাদাৎবরণকারী সকলের বিদেহ আত্মার মাগফিরাত কামনা করে, সিলেট রেঞ্জের কর্মকর্তা, কর্মচারী ও সদস্যদের অংশগ্রহণে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৩১ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930