শিরোনামঃ-

» উমেদকে গ্রেফতারের প্রতিবাদে ২১নং ওয়ার্ডবাসীর মানববন্ধন

প্রকাশিত: ২৮. জুন. ২০২৪ | শুক্রবার

নিউজ ডেস্কঃ
সিলেট মহানগরের শিবগঞ্জ এলাকার বাসিন্দা সাবেক মেম্বার মরহুম দিলু মিয়ার ছেলে যুবনেতা উমেদুর রহমান উমেদকে গ্রেফতারের প্রতিবাদে ও অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবিতে মাননবন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৮ জুন) বেলা ২টায় শিবগঞ্জ বাজারে সিলেট-তামাবিল সড়কে সিটি করপোরেশনের ২১নং ওয়ার্ডের সবস্তরের মানুষের পক্ষ থেকে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

২১নং ওয়ার্ডের সোনারপাড়া এলাকার বিশিষ্ট মুরিব্বি ফাতা মিয়ার সভাপতিত্বে এবং আলফুজ্জামান বকুল ও আফজাল হোসেন মান্নার পরিচালনায় মানববন্ধনে বক্তারা বলেন, উমেদুর রহমান উমেদকে মিথ্যা মামলায় গ্রেফতার করা হয়েছে। অবিলম্বে তাঁকে নিঃশর্ত না দিলে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, শফিক উদ্দিন, রানা মিয়া, মিনহাজ উদ্দিন মুসা, ফয়েজ উল কয়েছ, মোহন আহমদ, খায়েরুল ইসলাম খায়ের, শেখ সামাদ আহমদ, ছালেহ আহমদ, নূরে আলম ও ইফজালুর রহমান প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন, এলাকার বিশিষ্ট মুরুব্বি আহমদ হোসেন, আব্দুল মালিক সেকু, ইসলাম উদ্দিন, শেফুল আহমদ, জুনেদ আহমদ জামাল, শরীফ আহমদ, ওয়ালিদ হোসেন, সুমন আহমদ, রাজ্জাক আহমদ, শাহীন আহমদ, করুনাময় সিংহ, মোস্তফা কামাল ফরহাদ, আলী আহমদ আলম, মাহফুজ উস সামাদ চৌধুরী, নজরুল ইসলাম,  তারেক আহমদ, সাঈদুর রহমান কয়েছ, আব্দুস সামাল, সাইফুল আহমদ, হাবিবুল বাশার হাবিবসহ দল-মত নির্বিশেষে ওয়ার্ডের সর্বস্তরের মানুষ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৫০ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031