শিরোনামঃ-

» সমন্বিত উপবৃত্তি কর্মসূচির সিলেট বিভাগীয় ওরিয়েন্টেশন

প্রকাশিত: ০৯. মার্চ. ২০২৪ | শনিবার

প্রধানমন্ত্রীর গতিশীল নেতৃত্বে সবক্ষেত্রেই বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে : বিভাগীয় কমিশনার আবু আহমদ সিদ্দিকী

ডেস্ক নিউজঃ

সিলেটের  বিভাগীয় কমিশনার আবু আহমদ সিদ্দিকী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে সবক্ষেত্রেই বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে। এ ধারা অব্যাহত রাখতে প্রশাসনিক কর্মকর্তাদের আরো আন্তরিক হতে হবে। জনগন সকল ক্ষমতার উৎস মনে রেখে মানুষের জন্য কাজ করতে হবে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান  দীর্ঘ ১৪ বছর জেল খেটেছেন বাংলার মাটি ও মানুষের জন্য। বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করে দেশসেবার মানসিকতা নিয়ে সরকারের প্রতিনিধিত্ব করতে হবে। শিক্ষা সহায়তা ট্রাষ্টের মুল লক্ষ্যকে অক্ষুন্ন রেখে প্রকৃত লোককে খোজে বের করতে হবে। যাদের অধিকার তাদেরকে বুঝিয়ে দিতে হবে।

মনে রাখতে হবে প্রকৃতরা যেন বাদ না যায়। আগামীর সমৃদ্ধ সোনার বাংলা গঠনে আজকের শিক্ষার্থীরাই মুল হাতিয়ার। তিনি দেশের বৃহত্তর স্বার্থে সমন্বিত উপবৃত্তি কর্মসূচির সফল বাস্তবায়নে সংশ্লিষ্টদের আন্তরিকতার সহিত কাজ করার আহবান জানান।

তিনি শনিবার (৯ মার্চ) নগরীর জেলা পরিষদ হলরুমে ‘সমন্বিত উপবৃত্তি বাস্তবায়ন সম্পর্কিত বিভাগীয় পর্যায়ের ওরিয়েন্টেশন প্রশিক্ষণ-২০২৪’-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাষ্টের সমন্বিত উপবৃত্তি কর্মসূচির স্কিম পরিচালক মোহাম্মদ আসাদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাষ্টের পরিচালক মো: ফরহাদ সিদ্দিক, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা সিলেট অন্চলের পরিচালক প্রফেসর আব্দুল মান্নান খান, সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) হোসাইন মো: আল জুনায়েদ।

সিলেট জেলা শিক্ষা অফিসের গবেষণা কর্মকর্তা মোহাম্মদ গিয়াস উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন, জামালগঞ্জ উপজেলা একাডেমিক সুপারভাইজার মো: আব্দুল মুকিত,গীতা পাঠ করেন শায়েস্তাগন্জ উপজেলা একাডেমিক সুপারভাইজার জগদীশ দাশ।

স্বাগত বক্তব্য রাখেন, সিলেট জেলা শিক্ষা অফিসার আবু সাঈদ মো: আব্দুল ওয়াদুদ।

দিনব্যাপী ওয়ার্কশপে আঞ্চলিক শিক্ষা কার্যালয়ের কর্মকর্তা, জেলা শিক্ষা কর্মকর্তা, উপজেলা নির্বাহী অফিসারবৃন্দ এবং স্কুল ও কলেজের প্রতিষ্ঠান প্রধানগন উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৪২ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930