শিরোনামঃ-

» সিলেট জেলা আইনজীবী সমিতির অভ্যন্তরীন ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন

প্রকাশিত: ১৮. নভেম্বর. ২০২৩ | শনিবার

দেহ ও মনকে সুস্থ রাখার জন্য খেলাধুলার গুরুত্ব অপরিসীম : এডভোকেট অশোক পুরকায়স্থ

ডেস্ক নিউজঃ

সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট অশোক পুরকায়স্থ বলেছেন, স্বাস্থ্য ভালো থাকলে মনও ভালো থাকে। সুস্থ দেহ ও মন কাজের প্রতি আগ্রহ এবং কাজের গতি বাড়ায়। আর দেহ ও মনকে সুস্থ রাখার জন্য খেলাধুলার গুরুত্ব অপরিসীম। খেলাধুলার মাধ্যমে একজন মানুষ শারীরিক ও মানসিক সুস্থতা লাভের পাশাপাশি ভ্রাতৃত্ব, সহমর্মিতা ও নেতৃত্বের গুণ অর্জন করে। তাই সবাইকে নিয়মিত খেলাধুলা চর্চা করতে হবে।

তিনি শনিবার (১৮ নভেম্বর) সকালে নগরীর মেন্দিবাগস্থ আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সের ইনডোর স্টেডিয়ামে সিলেট জেলা আইনজীবী সমিতির ২০২৩ ইংরেজি সনের অভ্যন্তরীন ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আজকের এই আয়োজনকে সাধুবাদ জানিয়ে নিয়মিতভাবে খেলাধুলা আয়োজনের জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান। পরে তিনি বেলুন উড়িয়ে ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন করেন।

সমিতির সমাজ বিষয়ক সম্পাদক এডভোকেট মো. মতিউর রহমান ও সহ সমাজ বিষয়ক সম্পাদক এডভোকেট তানভীর আহমদ এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট গোলাম ইয়াহ-ইয়া চৌধুরী সুহেল।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সমিতির সাবেক সভাপতি এডভোকেট সামছুল হক, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট হোসেন আহমদ, এডভোকেট সরওয়ার আহমদ চৌধুরী আবদাল, এডভোকেট ফজলুল হক সেলিম, সমিতির কার্যানির্বাহী কমিটির যুগ্ম সম্পাদক (১) এডভোকেট সলমান উদ্দিন, যুগ্ম সম্পাদক (২) এডভোকেট সাইফুর রহমান, সহ সম্পাদক এডভোকেট নাদিম রহমান, এডভোকেট তোফায়েল আহমদ, সমিতির সদস্য এডভোকেট ইউসুফ খান, এডভোকেট নজরুল ইসলাম, এডভোকেট ছালেক আহমদ, এডভোকেট আজাদ আহমদ, এডভোকেট মেহেদী হাসান সজল, এডভোকেট আবু তাহের, এডভোকেট জিয়াউল হক মোস্তাক, এডভোকেট বিজিত লাল তালুকদার, এডভোকেট হানিফ আহমদ, এডভোকেট ইয়ামিন চৌধুরী, এডভোকেট আজিম উদ্দিন, এডভোকেট সুমিত শ্যামপল, এডভোকেট ইকবাল আহমদ, এডভোকেট জুবায়ের বখত, এডভোকেট তাজ রীহান জামান সহ বিপুল সংখ্যক আইনজীবী উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৭ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930