শিরোনামঃ-

» ২৮ অক্টোবর মহাসমাবেশের জন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে : কাইয়ুম চৌধুরী

প্রকাশিত: ২১. অক্টোবর. ২০২৩ | শনিবার

ডেস্ক নিউজঃ
সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, জনবিচ্ছিন্ন হয়ে আওয়ামী লীগ পাগল প্রায় হয়ে গেছে। তারা আবারো দেশে একটি প্রহসনের নির্বাচনের নামে ভোট ডাকাতি করতে চায়। দেশের মানুষ বিগত দুটি নির্বাচনে ভোট দিতে পারেনি।
দেশের মানুষ ভোটাধিকার, বাকস্বাধীনতা চায়। শেখ হাসিনার অধিনে কোন দিনই সুষ্ঠ নির্বাচন সম্ভব নয়। তাই এই সরকারকে অবিলম্বে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধিনে জাতীয় নির্বাচন দিতে হবে।
বিএনপির নেতৃত্বে দেশের মুক্তিকামী মানুষ  এখন দফা দাবিতে আন্দোলন করেছে, আর তা হলো এই সরকারের পদত্যাগ। ফ্যাসিস্ট সরকারের পতন ছাড়া জনগনের মুক্তি সম্ভব নয়। তাই আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে আন্দোলনের জন্য মাঠে নামতে হবে।
আগামী ২৮ অক্টোবর সরকার পতনের একদফা দাবিতে ঢাকায় মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। তাই রাজপথে কঠোর আন্দোলনের জন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে।
শনিবার (২১ অক্টোবর) বিকেলে দক্ষিণ সুরমার জালালপুর ইউনিয়ন বিএনপির উদ্যোগে সরকার পতনের একদফা দাবিতে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিভিন্ন এলাকায় গণসংযোগ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জালালপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল হাই মাসুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলাউদ্দীন আলাইয়ের সঞ্চালনায় গণসংযোগ পরবর্তী পৃথক পৃথক পথসভা অনুষ্ঠিত হয়।
পথসভা সমূহে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, কোহিনূর আহমেদ, আব্দুল হাই মাসুক, বদরুল ইসলাম জয়দু, মাহবুব আলম, আলাউদ্দিন আলাই, শামসুর রহমান সুজা, সুহেল ইবনে রাজা, তখই মিয়া, লুৎফর রহমান, রায়হানুল হক, রিফল আহমদ, লিলু খাঁন, রাসেল আহমদ, সোলেমান আহমেদ, মোহাম্মদ মিসবাহ, জয়নাল আবেদীন, আইয়ুব আলী প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৫ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031