শিরোনামঃ-

» এডভোকেট প্রবাল চৌধুরী পূজনের শয্যাপাশে-সৈয়দা জেবুন্নেছা হক

প্রকাশিত: ১২. আগস্ট. ২০২৩ | শনিবার

সন্ত্রাসীরা কোন দলের নয়, তাঁদের পরিচয় সন্ত্রাসী

ডেস্ক নিউজঃ

আওয়ামীলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা হক বলেছেন সন্ত্রাসীরা কোন দলের নয়, তাঁদের পরিচয় সন্ত্রাসী।

তিনি বলেন, যেকোন সন্ত্রাসের বিরুদ্ধে এলাকার সমাজ সচেতন ও রাজনীতিবীদদের ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে।

সকলের সম্মিলিত প্রচেষ্টায় এলাকার শান্তি শৃংখলা আনয়ন সম্ভব। এপিপি এডভোকেট প্রবাল চৌধুরী পূজনের উপর হামলাকারী সন্ত্রাসীদের বিরুদ্ধে সুষ্ঠ তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আহবান জানান।

তিনি শনিবার (১২ আগস্ট) সকালে সন্ত্রাসী হামলায় আহত সিলেট জেলা আইনজীবি সমিতির সাবেক সহ-সম্পাদক এবং সিলেটের চীফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতের এপিপি এডভোকেট প্রবাল চৌধুরী পূজনকে দেখতে তাঁর দাড়িয়াপাড়াস্থ বাসভবনে যান। এসময় তাঁর খোজখবর নেন এবং তার দ্রæত সুস্থতা কামনা করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি উত্তম চৌধুরী, সাধারন সম্পাদক তাজ আহমদ লিটন, সহ-সাধারন সম্পাদক আলমগীর আহমদ প্রমূখ।

উল্লেখ্য গত বৃহস্পতিবার (১০ আগস্ট) বিকালে সিলেট জেলা আইনজীবি সমিতির সাবেক সহ- সম্পাদক এবং সিলেটের চীফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতের এপিপি এডভোকেট প্রবাল চৌধুরী পূজনের দাড়িয়াপাড়াস্থ বাসভবনের পাশে একদল সন্ত্রাসী তাঁর উপর হামলা করে গুলি চালায় একটি গুলি তাঁর পায়ে লাগে এতে তিনি আহত হন।

এই সংবাদটি পড়া হয়েছে ১০৬ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031