শিরোনামঃ-

» বিশ্বনাথে কাউন্সিলর-স্বেচ্ছাসেবক লীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যা অভিযোগে মামলা

প্রকাশিত: ০৯. জুন. ২০২৪ | রবিবার

বিশ্বনাথ প্রতিনিধিঃ

বিশ্বনাথে মিথ্যা অভিযোগে পৌর-কাউন্সিলর ও স্বেচ্ছাসেবক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দায়েরের অভিযোগ উঠেছে। এই মামলা থেকে অব্যাহতি চেয়ে সিলেটের পুলিশ সুপারের কাছে আবেদন জানিয়েছেন বিশ্বনাথ পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. রফিক আলী।

আজ রোববার (৯ জুন) দুপুরে এই আবেদন জানানো হয়।

রফিক আলী বিশ্বনাথ উপজেলার শাহজিরগাঁও গ্রামের মৃত আরজান আলীর ছেলে। তিনি শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যাণ সংস্থা সিলেট জেলা শাখার সভাপতির দায়িত্ব পালনের পাশাপাশি বঙ্গবন্ধু ফাউন্ডেশন বিশ্বনাথ উপজেলা শাখার সহ-সভাপতির দায়িত্বও পালন করছেন।

সিলেটের পুলিশ সুপারের কাছে দেয়া আবেদনে তিনি উল্লেখ করেছেন, চলতি বছরের ৫ মে বিশ্বনাথ থানার মিরের চর গ্রামের জাবেদ আলীর ছেলে রফিক হাসান একটি মামলা দায়ের করেন (নং ০৩)। ওই মামলার ৪নং আসামি করা হয়েছে বিশ্বনাথ পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর ও বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের কার্য্যকরি কমিটির সদস্য ফজর আলী ও ৫নং আসামি করা হয়েছে রফিক আলীকে। গত ২৮ এপ্রিল বিকাল ৩টা ঘটনায় দায়েরকৃত ওই মামলায় তাদের দু’জনকে শত্রুপক্ষের দ্বারা প্রভাবিত হয়ে আসামি করা হয়েছে বলেও তিনি উল্লেখ করেছেন।

কারণ ব্যাখ্যা করতে গিয়ে তিনি উল্লেখ করেন, ওই দিন দুপুর পৌণে ২টা থেকে পৌণে ৫টা পর্যন্ত তিনি ও কাউন্সিলর ফজর আলী সিলেট জেলা পুলিশের ডিটেক্টিভ ব্রাঞ্চের এসআই বিনয় ভূষন চক্রবর্তীর সাথে একটি তদন্তকাজে সাউথ-ইষ্ট ব্যাংক বিশ্বনাথ নতুনবাজার শাখায় অবস্থান করছিলেন। ব্যাংকের সিসিটিভি ফুটেজে সেই প্রমাণ সংরক্ষিত।

এছাড়াও তিনি উল্লেখ করেছেন যে, যে ঘটনায় তাঁদের দু’জনকে জড়ানো হয়েছে ওই ঘটনায় বিভিন্ন ফেসবুক পেইজে অনেক সাংবাদিক লাইভ কাভারেজ করেছেন। ওসব পেইজের ভিডিও ফুটেজ ঘেঁটে দেখলেও তাদের উপস্থিতি পাওয়া যাবেনা।

তিনি বিষয়টির নিরপেক্ষ তদন্তের মাধ্যমে ন্যায়-বিচার নিশ্চিতের জন্য মামলার তদন্ত কর্মকর্তাকে প্রয়োজনীয় নির্দেশনা দেয়ার পাশাপাশি মামলা থেকে তাদের দু’জনকেই অব্যাহতির আদেশ দেয়ার আবেদন জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৫ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031