শিরোনামঃ-

» মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিমের উপর হামলা দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সিলেটে ইসলামী আন্দোলনের বিক্ষোভ

প্রকাশিত: ১৬. জুন. ২০২৩ | শুক্রবার

ডেস্ক নিউজঃ

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে হাতপাখা মার্কার মেয়র প্রার্থী ও দলের নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম (শায়খে চরমোনাই) সহ নেতাকর্মীদের উপর হামলার দৃষ্টান্তমূলক বিচার, ব্যর্থ ও অথর্ব সিইসির পদত্যাগের দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ জুন) বিকালে বিক্ষোভ মিছিলটি নগরীর কোর্ট পয়েন্ট থেকে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আম্বরখানা গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

ইসলামী আন্দোলন সিলেট মহানগর সভাপতি মুফতী সাঈদ আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে রাখছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মাহমুদুল হাসান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইসলমী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সভাপতি আলহাজ্ব নজির আহমেদ, সহ-সভাপতি মাওলানা আমির উদ্দিন, সাবেক মহানগর সভাপতি মুফতী ফখরুদ্দিন, মহানগর সহ-সভাপতি ডা. রিয়াজুুল ইসলাম রিয়াজ, সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মতিউর রহমান খান, যুব আন্দোলন জেলা সভাপতি মোঃ বদলুল হক, ইসলামী শ্রমিক আন্দোলন সিলেট মহানগর সাধারণ সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান, ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগর সভাপতি মকবুল হোসেন, জেলা সভাপতি শামীম আহমদ সহ জেলা মহানগর নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের শায়খে চরমোনাই মুফতি মোহাম্মদ ফয়জুল করিম ও নেতাকর্মীদের উপর সন্ত্রাসী নেক্কারজনক হামলার তীব্র প্রতিবাদ ও অবিলম্বে দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। নির্বাচনের বুথগুলো নিয়ন্ত্রণে রেখে তারা বিভিন্ন পর্যায়ে অনিয়ম করেছে।

মারাত্মক অনিয়মের প্রতিবাদে আমরা বরিশালের নির্বাচনী ফলাফল প্রত্যাখ্যান করছি। সিলেট সিটি কর্পোরশেন নির্বাচন বয়কটের ঘোষণা করা হয়েছে। যেহেতু সুন্দর পরিবেশ নেই, তাই তারা নির্বাচন করবে না। বরিশালে হাতপাখা প্রতীকের মেয়র প্রার্থী প্রতিদ্বন্দিতায় প্রার্থীর কর্মী সমর্থকদের হামলায় আহত হওয়ার মধ্যদিয়ে ইসির অসহায়ত্ব আবার প্রমাণ হয়েছে। তাই সিইসির পদত্যাগের জোর দাবি জানান নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ১১১ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031