শিরোনামঃ-

» কবি রওশন আরা বাঁশি খূৎহৈবম এর পঞ্চম কাব্যগ্রন্থ “মেঘ ছুঁয়েছে মন” এর মোড়ক উন্মোচন

প্রকাশিত: ২৮. এপ্রিল. ২০২৪ | রবিবার

ডেস্ক নিউজঃ

বিশ্ববাংলা সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে কবি রওশন আরা বাঁশি খূৎহৈবম এর পঞ্চম কাব্যগ্রন্থ “মেঘ ছুঁয়েছে মন” এর মোড়ক উন্মোচন করা হয়েছে।

শনিবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় কোনাগাঁও কমলগঞ্জ শ্রীমঙ্গলস্থ কবির নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়।

বিশ্ববাংলা সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি রাহনামা শাব্বীর চৌধুরী মনির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাছুমা টফি একার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা একাডেমির পরিচালক, কবি ও গবেষক ড. তপন বাগচী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ কে শেরাম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মণিপুরী সাহিত্য সংসদের সভাপতি কবি ও গবেষক হাজী মো. আব্দুস সামাদ, অগ্নিশিখা সম্পাদক সুমন বণিক কবি, কবি ও লেখক গোলাম মোর্শদ চন্দন, কবি ইশরাক জাহান জেলী, কবি সিপারা বেগম শিপা, লেখক হাবিব আহমেদ দত্ত চৌধুরী, কবি ও গল্পকার শহিদুল ইসলাম লিটন, গীতকবি উত্তম কুমার চৌধুরী, সাংবাদিক আব্দুর রহমান হীরা, কবি আব্দুর রউফ, ইবুং হাল শ্যামল, হামোম প্রবিত, জাকারিয়া হোসেন জাকির, সৈয়দ মামুন আহমদ, ড. রায়হান আক্তার, মোহাম্মদ সায়েম আহমদ, কবি ও লেখক সাজ্জাদুল হক স্বপন, কবি খোইরম ইন্দ্রজিৎ, কবি সনাতন হামোম, কবি মনি আবুজম, কবি আওয়াং তাবম সমরেন্দ্র, কবি অয়েকপম অঞ্জু, সাহাজ উদ্দিন, কোনাগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদ আহমেদ, রাশিদা বেগম, মুর্শিদা পারভীন, কাজী আলাউদ্দিন, নুরুল হোসেন চৌধুরী, ইয়ানা হিজম, ঙানথোইবী, মোনালিসা মালেম তানবী, লমজিংবী লেইনা, হামিদা চনু নেহা, মিনি, মোনালীসা সিনহা, মোহাম্মদ নজরুল ইসলাম, এম এ নাইম মাসুদ হাসান হীরা, সিরাজুল ইসলাম, আহমেদ হোসেন মুন্না প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৯ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031