শিরোনামঃ-

» স্কলার্সহোম মেজরটিলা কলেজে এসএসসিতে জিপিএ-৫ সহ অনবদ্য ফলাফলের ধারা অব্যাহত

প্রকাশিত: ১২. মে. ২০২৪ | রবিবার

ডেস্ক নিউজঃ

স্কলার্সহোম মেজরটিলা কলেজ থেকে ২০২৪ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় ১৩২ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে ৪৬ জন জিপিএ-৫ ও ৭১টি এ গ্রেডসহ অনন্য ফলাফল হয়েছে।

গত বছরের ধারাবাহিকতায় এবারও এসএসসি পরীক্ষায় অনবদ্য ফলাফল করায় ছাত্রছাত্রী, অভিভাবক ও কলেজ কর্তৃপক্ষ অত্যন্ত আনন্দিত। রেজাল্ট প্রকাশের সাথে সাথেই কলেজে আনন্দগন পরিবেশ সৃষ্টি হয়।

এসময় স্কলার্সহোম মেজরটিলা কলেজের অধ্যক্ষ মো. ফয়জুল হক শিক্ষার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

তিনি শিক্ষকমণ্ডলী, অভিভাবক, পরিচালনা পর্ষদসহ, সকল স্টাফকে ধন্যবাদ জানান এবং প্রতিষ্ঠান পরিচালনার জন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতা অব্যাহত রাখার আহবান জানান এবং বর্তমান ফলাফল ধরে রেখে আগামীতে আরো ভালো ফলাফল করার আশাবাদ ব্যক্ত করেন।

স্কলার্সহোম মেজরটিলা কলেজ যাত্রালগ্ন থেকেই বৃহত্তর সিলেটের শিক্ষায় সাড়া জাগিয়েছে। কৃতিত্বপূর্ণ ফলাফল, কো-কারিকুলার অ্যাকটিভিটিস, নিয়মানুবর্তিতা ও শৃঙখলাবোধে স্কলার্সহোম এক রোল মডেল বিদ্যাপীঠ। সুদক্ষ অধ্যক্ষ, দক্ষ ও অভিজ্ঞ শিক্ষকমণ্ডলী, আন্তরিক পরিচালনা পর্ষদ সহ সবাই শিক্ষার ক্ষেত্রে ছাত্রছাত্রীদের সমৃদ্ধ ভিত্তি ও বিশ্বায়নের পৃথিবীতে যুগোপযোগী করে গড়ে তুলতে বদ্ধ পরিকর।

অত্র প্রতিষ্ঠানে আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত শ্রেণিকক্ষ, সমৃদ্ধ পাঠাগার, উন্নত ল্যাবসহ সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা বিদ্যমান।

এই সংবাদটি পড়া হয়েছে ৭২ বার

Share Button

Callender

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930