শিরোনামঃ-

» সিলেটের আহবাব ও ফয়েজ নিউইয়র্ক মহানগর বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক

প্রকাশিত: ২৮. এপ্রিল. ২০২৪ | রবিবার

ডেস্ক নিউজঃ

জেলা কমিটির মর্যাদায় নিউইয়র্ক মহানগর (উত্তর) বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন, সিলেটের আহবাব চৌধুরী খোকন ও সাধারণ সম্পাদক ফয়েজ চৌধুরী।

গত ২২শে এপ্রিল নিউইয়র্কেও একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে কাউন্সিলরদের গোপন ভোটে তাঁরা এই দুটি পদে নির্বাচিত হয়েছেন।

লন্ডন থেকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমদ ও আন্তর্জাতিক সম্পাদক আনোয়ার হোসেন খোকন ভার্চুয়ালি এই নির্বাচন অবলোকন করেছেন।

এতে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন ড. নুরুল আমিন মিয়া পলাশ এবং নির্বাচন কমিশনার ছিলেন মোহাম্মদ জাফর তালুকদার, বাচ্চু মিয়া এবং আ ফ ম মাহবুবুল হক।

নির্বাচনে আহবাব চৌধুরীর বিপরীতে সভাপতি পদে প্রতিদ্বন্ধিতা করেন, ইমরান শাহ রন ও সাধারণ সম্পাদক পদে ফয়েজ চৌধুরীর বিপরীতে প্রতিদ্বন্ধিতা করেন, সৈয়দ গৌছুল হোসেন ও কামরুল হাসান।

সিনিয়র সহ সভাপতি নির্বাচিত হন, কাজী আমিনুল ইসনাম স্বপন (ঢাকা), সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আনোয়ার জাহিদ (যশোর) এবং সাংগঠনিক সম্পাদক শাহিন চৌধুরী (চট্টগ্রাম)। উল্লেখ্য সভাপতি আহবাব চৌধুরীর গ্রামের বাড়ি সিলেটের ফেঞ্চুগঞ্জ এবং ফয়েজ চৌধুরীর গ্রামের বাড়ি সিলেটের গোলাপগঞ্জ। তাঁরা দুজনই সিলেটে রাজনীতির সাথে জড়িত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৫০ বার

Share Button

Callender

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930