» ধরাধরপুর ফুটবল প্রীতি ম্যাচে ব্যারিষ্টার সুমন

প্রকাশিত: ২৫. ফেব্রুয়ারি. ২০২৩ | শনিবার

ফুটবল খেলাকে এগিয়ে নিতে তৃনমূল পর্যায়ে ফুটবলার সৃষ্টি করতে হবে

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ
সিলেটের দক্ষিণ সুরমার ধরাধরপুরে হুমায়ুন একাদশ ও ব্যারিষ্টার সুমন একাদশের মধ্যেকার প্রীতিম্যাচ পরবর্তী পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বাংলাদেশ সুপ্রীম কোর্টের সাবেক আর্ন্তজাতিক অপরাধ  ট্রাইব্যুনাল প্রসিকিউটর ব্যারিস্টার সৈয়দ সাইয়েদুল হক সুমন বলেন, তৃণমুল পর্যায়ে ফুটবল চড়িয়ে দিতে তাঁর ফুটবল টিম কাজ করে যাচ্ছে। দেশের ফুটবলকে এগিয়ে নিতে তিনি গ্রাম থেকে গ্রামান্তরে কাজ করছেন।
তিনি বলেন, আপনারা নিজেদের ছেলেদের নজর দিন, দেখবেন সে মাদকাসক্ত না হয়ে দেশ তথা বিশ্বের বুকে নাম উচুঁ করবে। প্রতিটি পরিবারের সন্তানদের মাদক ও সন্ত্রাস মুক্ত রাখতে হলে, খেলাধুলার বিকল্প নেই।
তিনি আরো বলেন, আমাদের ঐতিহ্যবাহী ফুটবল খেলাকে আর এগিয়ে নিতে তৃনমূল পর্যায়ে ফুটবলার সৃষ্টি করতে হবে। ক্রীড়াক্ষেত্রে সারাবিশ্বে বাংলাদেশ অনন্য দৃষ্টান্ত স্থাপন ও অসামান্য গৌরব বয়ে আনতে শেখ হাসিনার পৃষ্ঠপোষকতায় দেশের ক্রীড়াঙ্গন আজ সমৃদ্ধ ও সম্প্রসারিত।
তিনি শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় ধরাধপুর পূর্বের মাঠে ধরাধরপুর কর্তৃক আয়োজিত প্রীতি ফুটবল টুর্নামেন্টে প্রধান বক্তার বক্তব্যে একথা বলেন ।
ধরাধরপুর টুর্নামেন্ট কমিটির প্রধান উপদেষ্টা  মুরব্বী হাজী সুনাহর আলী’র সভাপতিত্বে ও সিলেট জেলা ধারাভাষ্যকার সহসভাপতি আব্দুল আহাদ ও সংগঠক হেলাল আহমদ এর যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের সাবেক পরিচালক ও সাবেক সচিব সৈয়দ মাহবুব ই জামিল।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, তেতলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মইনুল ইসলাম, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন রাসেল, সদস্য আব্দুস ছত্তার, সিলেট জেলা বিভাগীয় ট্রাক মালিক সমিতি সভাপতি গোলাম হাদি ছয়ফুল ।
স্বাগত বক্তব্য রাখেন, হুমায়ুন একাদশের পরিচালক ও টুর্নামেন্ট পৃষ্টপোষক হুমায়ুন আহমদ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, দৈনিক ইত্তেফাকের দক্ষিণ সুরমা প্রতিনিধি আহসান হাবিব, কাজী মাওলানা মোঃ আবু বকর, টুর্নামেন্ট কমিটির আহবায়ক জামাল উদ্দিন, যুগ্ম আহবায়ক আতাউর রহমান, শহিদুল রনি, সদস্য সচিব মাজরুল ইসলাম শাকিল,সদস্য রোটারিয়ান আবু বক্কর শাওন, আমিনুল ইসলাম, নজমুল ইসলাম, বৃহত্তর চন্ডিপুল ব্যবসায়ী ঐক্য কমিটির সভাপতি সায়েম আহমদ, ব্যবসায়ী মঈনুল ইসলাম, জয়নাল তালুকদার, মাহফুজ ইসলাম সাজন, আব্দুর রউফ উজ্জ্বল, নিজাম খান, আলতাজ হোসেন, আকবর হোসেন মুক্তা, ইমরুল হোসেন, কামরুল হোসেন,সাবেক ফুটবলার আতাউর রহমান, লিটন আহমদ, আলমাছ মিয়া, ফখরুল ইসলাম, সাইদুল ইসলাম, ইমরান, কামরান,আব্বাছ, আশফাক, খালেদ, শাকিল, রায়হান আহমদ প্রমুখ।
খেলায় রেফারি দায়িত্ব পালন করেন, আক্কাছ উদ্দিন আকাই, সহকারী রেফারি গিয়াস উদ্দিন।
প্রীতি ম্যাচে খেলায় হুমায়ুন একাদশের বিপক্ষে ব্যারিস্টার সুমন একাদশ ২ গোলে জয় লাভ করে।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৭ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930