শিরোনামঃ-

» জৈন্তাপুরে বালু বোঝাই ট্রাক হতে অর্ধকোটি টাকা মূল্যে ভারতীয় প্রসাধনী ও শাড়ী সহ ১ জন আটক

প্রকাশিত: ১৬. সেপ্টেম্বর. ২০২২ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেটের জৈন্তাপুর মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান পরিচালনা করে অভিনব পদ্ধতীতে বালু বোঝাই ট্রাক হতে প্রায় অর্ধকোটি টাকা মূল্যে ভারতীয় প্রসাধনী ও শাড়ী সহ ১ জন আটক করেছে থানা পুলিশ।
জৈন্তাপুর মডেল থানা পুলিশ সূত্রে জানা যায় (১৬ সেপ্টেম্বর) শুক্রবার ভোর রাত সাড়ে ৫টায় গোপন সংবাদের ভিত্তিত্বে উপ-পুলিশ পরিদর্শক (এস.আই) কাজী শাহেদ এবং শহিদুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফৌর্স নিয়ে সিলেট-তামাবিল মহাসড়কের পাকড়ী এলাকায় চেকপোষ্ট বসিয়ে অভিযান পরিচালনা করে বালু দিয়ে ঢেকে অভিনব কায়দায় ভারতীয় প্রসাধনী ও শাড়ী বোঝাই ট্রাক সহ ১জন আটক করে থানায় নিয়ে আসে। আটক ট্রাকের চালক জৈন্তাপুর উপজেলার হরিপুর শ্যামপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে রাহেল (২২) কে আটক করা হয়।
আটক ট্রাক থানায় নিয়ে আসার পর সিলেট উত্তর সার্কেল (কানাইঘাট) সিনিয়র এ.এস.পি আব্দুল করিম, জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ, জৈন্তাপুর মডেল থানার ইন্সপোক্টর (তদন্ত) আব্দুর রব এর উপস্থিতিতে পুলিশ ও শ্রমিকদের মাধ্যমে বালু সরিয়ে ট্রাকের বডীতে সুকৌশলে পলিথিন ঢেকে রাখা ভারতীয় বিভিন্ন ধরনের কসমেট্রিক্স ও শাড়ীর চালনা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৫০ লক্ষ টাকা বলে ধারনা করা হচ্ছে, চোরাই মালামাল পরিবহনের জন্য নাম্বার বিহীন ট্রাক জব্দ করা হয়।
সিলেট উত্তর সার্কেল (কানাইঘাট) সিনিয়র এ.এস.পি আব্দুল করিম, জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন গোপন সংবাদের ভিত্তিত্বে সিলেট তামাবিল মহাসড়কের পাকড়ী এলাকায় চেক পোষ্ট বসিয়ে অভিনব কায়দায় বালু চাপা দিয়ে ভারতীয় কসমেট্রিক্স ও শাড়ী বোঝাই ট্রাক সহ ১ জন আটক করা হয়।
আটক মালামালের জব্দ তালিকা প্রস্তুত সহ আটক ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানান।
এছাড়া জৈন্তাপুর মডেল থানা পুলিশ নিয়মিত অভিযান অভ্যহত রয়েছে। উল্লেখঃ পুলিশ গত ১ সেপ্টেম্বর অনুরুপ কায়দায় ভারতীয় পণ্য বোঝাই ট্রাক আটক করেছিল৷

এই সংবাদটি পড়া হয়েছে ১২৭ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031