শিরোনামঃ-

» সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে ফ্রী মেডিক্যাল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ অনুষ্ঠিত

প্রকাশিত: ০১. জুলাই. ২০২২ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ

রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর আহবানে সিলেটে স্মরণকালের ভয়াবহ বন্যায় দূর্গত মানুষের মাঝে ফ্রী মেডিক্যাল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ করেছে সিলেট মহানগর যুবলীগ।

শুক্রবার (১ জুলাই) দুপুর ২.৩০টায় সিলেট সিটি করপোরেশনের ১০নং ওয়ার্ড এর মজুমদার পাড়া ঘাসিটুলা এলাকায় দুই শতাধিক মানুষের মাঝে সিলেট মহানগর যুবলীগের ধারাবাহিক মানবিক কার্যক্রমের অংশ হিসেবে এই ফ্রী মেডিক্যাল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ অনুষ্ঠিত হয়।

ফ্রী মেডিক্যাল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণকালে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, সিলেট মহানগর যুবলীগ সব সময় গরীব অসহায় মানুষের সাহায্য সহযোগীতা করে থাকে। স্মরণকালের এই ভয়াবহ বন্যায় সিলেটের বানভাসি মানুষের পাশে সিলেট মহানগর যুবলীগ দাঁড়িয়েছে।

তিনি বলেন সিলেট মহানগর যুবলীগ পানিবন্দী মানুষের মাঝে শুকনো খাবার, রান্না করা খাবার, বিশুদ্ধ পানি সহ প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ করে যাচ্ছে এবং সিলেট মহানগর যুবলীগের ধারাবাহিক মানবিক কার্যক্রমের অংশ হিসেবে বন্যায় দূর্গত মানুষের মাঝে ফ্রী মেডিক্যাল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ করা হচ্ছে। তিনি মহানগর যুবলীগের এই মানবিক সহায়তা ও কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান।

ফ্রী মেডিক্যাল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ১০নং ওয়ার্ড এর কাউন্সিলর তারেক উদ্দিন তাজ, রাকিব আহমদ, ডা. আব্দুর রহমান, ডা. রিজভী আহমদ, আজাদ উদ্দিন, আফজল হোসেন, সাকারিয়া হোসেন সাকির, রুহুল আমিন, এড. আবুল কাশেম, আমিনুল ইসলাম আমিন, আকিল আহমদ, সুহেল, সাদিকুর রহমান সোহাগ, তারেক আহমদ, আহমদ, মনির আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১০৭ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031