শিরোনামঃ-

» খাদিমপাড়া ইউনিয়নকে সিটিতে অন্তভূক্ত না করতে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি

প্রকাশিত: ৩১. আগস্ট. ২০২০ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ
সিলেট সিটি কর্পোরেশন বর্ধিত করতে আশ-পাশের কয়েকটি ইউনিয়নের বেশ কিছু এলাকাকে সিটির আওতায় এনে গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছে জেলা প্রশাসন। এর মধ্যে সদর উপজেলার ৪নং খাদিমপাড়া ইউনিয়নের কিছু গ্রামও রয়েছে। তবে এসব গ্রামকে সিটি এলাকার সাথে সংযুক্তি থেকে বাদ দেওয়ার পাশাপাশি নতুন করে কোন এলাকা সিটিতে বর্ধিত না করতে স্মারকলিপি প্রদান করেছেন ইউনিয়নের জনসাধারণ।

সোমবার (৩১ আগষ্ট) সিলেট জেলা প্রশাসক বরাবরে ইউনিয়নের ৫শতাধিক বাসিন্দা স্মাক্ষরিত এ স্মারকলিপি প্রদান করেন তারা। স্মারকলিপিতে তারা উল্লেখ করেন, খাদিমপাড়া ইউনিয়নের যে সব এলাকা সিটি কর্পোরেশনের আওতায় আনা হয়েছে এ সব এলাকার বেশীর ভাগ মানুষ কৃষি কাজ করে জীবিকা নির্বাজ করেন। তাই এসব এলাকা সিটিতে অর্ন্তভূক্তি থেকে যদি সম্ভব হয় তাহলে বাদ দেওয়ার অনুরোধ করেছেন তারা। একই সাথে তারা নতুন করে যাতে আর কোন এলাকা সিটির সীমানায় বর্ধিত না করা হয়, সেই আবেদনও করেছেন তারা।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন- সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম বিলাল, খন্দকার কামরুজ্জামান আনোয়ার, আহমদুর রহমান মিনু মিয়া চৌধুরী, আনোয়ার হোসেন আনু, গৌছ উদ্দিন পাখি মিয়া, রুনু মিয়া মঈন, সাজেদা বেগম, আমির আলী, শেষ সেলিম, আজাদুর রহমান সামাদ, আব্দুল আলী, আবু বক্কর লিলু, জবরুল হোসেন, শামীম আহমদ, শামীম আহমদ সুমন, ইকবাল হোসেন শামীম প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩০৭ বার

Share Button

Callender

June 2021
M T W T F S S
« May    
 123456
78910111213
14151617181920
21222324252627
282930