শিরোনামঃ-

» ইমার্জেন্সি হেল্পীং ইয়ুথ অর্গানাইজেশন এর মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ২৯. মার্চ. ২০১৯ | শুক্রবার

নিজস্ব রিপোর্টারঃ ব্যতিক্রমধর্মী স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ইমার্জেন্সি হেল্পীং ইয়ুথ অর্গানাইজেশন এর মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার (২৯ মার্চ) বিকাল ৪টায় নগরীর একটি অভিজাত রেষ্টুরেন্টে এই মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

তরুণ সমাজসেবী, ইমার্জেন্সি হেল্পীং ইয়ুথ অর্গানাইজেশন এর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি বাসুদেব গোস্বামী এর সভাপতিত্বে এবং কর্মীবান্ধব সমাজসেবক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব এর পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতেই ফুলের তোড়া দিয়ে সংগঠন এর সিলেট জেলা শাখার নবনিযুক্ত সভাপতি এডভোকেট আব্দুল হালিম রায়হানকে বরণ করা হয়।

সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট বাংলা নিউজ ডটকম’র সম্পাদক ও সমাজসেবক মো. কামাল আহমেদ।

বক্তারা ইমার্জেন্সি হেল্পীং ইয়ুথ অর্গানাইজেশন আগামীতে কিভাবে সমাজ উন্নয়নে ভুমিকা রাখবে, তা বিশদভাবে বর্ননা করেন এবং আগামী ১২ এপ্রিল ২০১৯ তারিখে অবহেলিত সুবিধাবঞ্চিত ও হতদরিদ্র পথশিশুদের নিয়ে আনন্দ ভোজন আয়োজনের ঘোষনা দেয়া হয়।

আরো বক্তব্য রাখেন- কেন্দ্রীয় সহ-সভাপতি মামুন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আবু নসর মাহদি, সহ-সাংগঠনিক সম্পাদক সালেহ আহমেদ, সিলেট মহানগর সভাপতি মতিউর রহমান, মহানগর সাধারণ সম্পাদক ব্যবসায়ী সাহেদ আহমদ।

যুগ্ন-সম্পাদক লিমন আহমেদ, আবিদ কাওছার, মহানগর সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার ইমন, অর্থ সম্পাদক আশফাক আহমেদ, সহ-সাংগঠনিক সায়েদ হোসেন কাজল, সেবুল আহমেদ, আব্দুল মুহিত, সৈয়দ হাছান আহমেদ, রুহুল আমিন, তাইনুল ইসলাম, আতাউর রহমান, মামুন আহমেদ আবদাল মিয়া, অপু রাও, আহাদ আহমেদ সহ আরো অনেক গুরুত্বপূর্ণ সদস্য।

আলোচনা সভায় বক্তারা এই সামাজিক আন্দোলনের মাধ্যমে একত্রিত হয়ে সমাজসেবায় নিয়োজিত হওয়ার প্রত্যয় ব্যাক্ত করেন।

বক্তারা আরো বলেন- ইমার্জেন্সি হেল্পিং ইয়ূথ অর্গানাইজেশন সিলেট এর অলিগলি পাড়ায় পাড়ায় সামাজিক ইউনিটি গড়ে তুলবে।

সিলেট এর গণমানুষদের নিয়েই সমাজ বিপ্লবে ভুমিকা রাখবে এই সংগঠন।

এই বৃহত্তম সংগঠন সমাজের বিভিন্ন সামাজিক সংগঠনকে একত্রিত করে এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যাক্ত করা হয় এবং অসহায় মানুষদের পাশে থাকার প্ল্যাটফর্ম ইমার্জেন্সি হেল্পিং ইয়ুথ অর্গানাইজেশন এর মাধ্যমে সমাজের বিত্তবান মানুষদের এগিয়ে আসার আহবান জানানো হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৩২ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031