শিরোনামঃ-

» সিলেটের শিবগঞ্জে পূবালী ব্যাংকের ৪৭২তম শাখার উদ্বোধন

প্রকাশিত: ২৬. ডিসেম্বর. ২০১৮ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ সিলেট নগরীর শিবগঞ্জ বাজারের ইসলাম প্লাজায় পূবালী ব্যাংকের ৪৭২তম শাখা ‘শিবগঞ্জ শাখা’ এর শুভ উদ্বোধন হয়েছে।

বুধবার (২৬ ডিসেম্বর) দুপুরে ফিতা কেটে নতুন এ শাখার উদ্বোধন করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি হাবিবুর রহমান।

এ সময় সম্মাণিত অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, পূবালী ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান ও বিশিষ্ট শিক্ষানুরাগী মনির উদ্দিন আহমদ, পরিচালক আরিফ আহমদ চৌধুরী ও আসিফ আহমদ চৌধুরী, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আব্দুল হালিম চৌধুরী সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

এ উপলক্ষ্যে শাখা প্রাঙ্গনে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন, পূবালী ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিসের মহা-ব্যবস্থাপক বি এম শহীদুল হক।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন- শিবগঞ্জ জামে মসজিদের ইমাম মুফতি শরিফ উদ্দিন কাশেমী। ব্যাংকের সিলেট মহিলা কলেজ শাখার ব্যবস্থাপক জাকিয়া সুলতানার সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন- ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি হাবিবুর রহমান।

গেস্ট অব অনার হিসেবে আরও উপস্থিত ছিলেন- সিলেট সিটি করর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, পূবালী ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান ও বিশিষ্ট শিক্ষানুরাগী মনির উদ্দিন আহমদ, পরিচালক আরিফ আহমদ চৌধুরী ও আসিফ আহমদ চৌধুরী।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আব্দুল হালিম চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি হাবিবুর রহমান বলেন, ‘পূবালী ব্যাংক দেশব্যাপী ব্যবসার চেয়ে সেবাকে প্রাধান্য দিয়ে কাজ করে চলেছে।’ তেল, গ্যাস, পাথরসহ প্রাকৃতিক সম্পদ ও প্রবাসী রেমিট্যান্সে সমৃদ্ধ সিলেটে শিল্পায়ন প্রসংগে তিনি বলেন, সিলেটের উন্নয়নে গৃহিত যে কোন উদ্যোগের পাশে রয়েছে পূবালী ব্যাংক।

তিনি সিলেটের শিল্প ও বাণিজ্যের প্রসারে এ অঞ্চলের ব্যবসায়ীদের গৃহিত যেকোন গঠন মূলক উদ্যোগে পূবালী ব্যাংক তাঁর সাধ্যের সবটুকু দিয়ে কাজ করবে বলে প্রতিশ্রুতি দেন। তিনি গ্রাহকবৃন্দকে উন্নত তথ্য প্রযুক্তি সমৃদ্ধ পূবালী ব্যাংকের সেবা গ্রহণের আহবান জানান।

অনুষ্ঠানে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সিলেট সিটি কর্পোরেশনের বিভিন্ন নাগরিক সুবিধাকে অনলাইনের আওতায় নিয়ে আসা হচ্ছে।

বেসরকারী খাতে বৃহত্তম ব্যাংক পূবালী ব্যাংকের ফ্রি অনলাইন সুবিধা কাজে লাগিয়ে যার কলেবর আরও অনেকাংশে বৃদ্ধি করা যাবে বলে তিনি মত প্রকাশ করেন। মেয়র এছাড়াও নগর উন্নয়নে গৃহিত বিভিন্ন প্রকল্পে পূবালী ব্যাংকের সহযোগিতা কামনা করেন।

পূবালী ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান ও বিশিষ্ট শিক্ষানুরাগী মনির উদ্দিন আহমদ বলেন, পূবালী ব্যাংক সব সময় ভাল গ্রাহকদের পাশে আছে ও থাকবে। ‘উন্নত সেবাই পারে গ্রাহকবৃন্দের মন জয় করতে’ উল্লেখ করে তিনি সংশ্লিষ্টদের এ বিষয়ে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে কাজ করার আহবান জানান।

বিশেষ অতিথির বক্তব্যে, পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. আব্দুল হালিম চৌধুরী বলেন, ‘পূবালী ব্যাংক জনগণের ব্যাংক’। জনগণের স্বার্থের কথা চিন্তা করে এখানকার সকল কর্মকান্ড পরিচালিত হয় উল্লেখ করে তিনি বলেন, ‘যার কারণে পূবালী ব্যাংক নিয়ে সংবাদ মাধ্যমে নেতি বাচক সংবাদ খোঁজে পাওয়া যাবেনা।’

সভায় স্বাগত বক্তব্য রাখেন- ব্যাংকের সিলেট পূর্বাঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মাহবুব আহমদ।

এতে গ্রাহকবৃন্দের পক্ষ থেকে বক্তব্য রাখেন- সিলেট সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক হায়াতুল ইসলাম আকঞ্জি, বিশিষ্ট ব্যবসায়ী ড. নাসিম আহমদ, আব্দুস সামাদ, এজাজ আহমদ, জাহেদ ইকবাল প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন- বিশিষ্ট সমাজ সেবিকা ও পূবালী ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হাবিবুর রহমানের সহধর্মীনি দিলারা রহমান, বিশিষ্ট সমাজ সেবিকা ও ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আব্দুল হালিম চৌধুরীর সহধর্মীনি রহিমা আক্তার চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী মেজবা দেলোয়ার উর রহমান, পূবালী ব্যাংকের মৌলভীবাজার অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক দিলীপ কুমার পাল, সিলেট পশ্চিমাঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক জিয়াউল হক চৌধুরী, সিলেট শাখার সহকারী মহা-ব্যবস্থাপক চৌধুরী শফিউল হাসান, স্টেডিয়াম শাখার সহকারী মহা-ব্যবস্থাপক অঞ্জন দাশ, দরগাগেইট শাখার সহকারী মহা-ব্যবস্থাপক ফজলুল কবির চৌধুরী, শিবগঞ্জ শাখার প্রধান এস এম মহীদুল ইসলাম প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৫৬ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031