শিরোনামঃ-

» বঙ্গবীর জেনারেল এমএজি ওসমানীর জন্ম শতবার্ষিকী উদযাপন পরিষদের সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৩. জুলাই. ২০১৮ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ বঙ্গবীর জেনারেল এমএজি ওসমানী জন্ম শতবার্ষিকী উদযাপন কেন্দ্রীয় পরিষদের এক সভা বৃহস্পতিবার (১২ জুলাই) সন্ধ্যায় সিলেট সরকারি মহিলা কলেজ শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

কলেজের অধ্যক্ষ ও বঙ্গবীর ওসমানী জন্ম শতবার্ষিকী উদযাপন পরিষদের ভাইস-চেয়ারম্যান প্রফেসর মুহম্মদ হায়াতুল ইসলাম আকঞ্জির সভাপতিত্বে সভার শুরুতে সূচনা বক্তব্য দেন পরিষদের কেন্দ্রীয় সদস্য-সচিব ও প্রধান সমন্বয়কারী, দৈনিক সিলেট সংলাপ সম্পাদক মুহাম্মদ ফয়জুর রহমান।

উদযাপন পরিষদের যুগ্ম-সদস্য-সচিব ও বাংলা টিভি’র সিলেট ব্যুরো চিফ আবু তালেব মুরাদের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন- উদযাপন পরিষদের ভাইস চেয়ারম্যান, সিলেট স্টেশন ক্লাব লিমিটেড-এর প্রেসিডেন্ট ও সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এমাদ উল্লাহ শহিদুল ইসলাম এডভোকেট, পরিষদের ভাইস চেয়ারম্যান ও প্রবীণ হিতৈষী সংঘ সিলেট এর ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান চৌধুরী এডভোকেট, যুগ্ম সদস্য-সচিব ও মতিন উদ্দিন জাদুঘর,সিলেট এর প্রধান নির্বাহী ডা. মোস্তফা শাহজামান চৌধুরী বাহার, যুগ্ম সদস্য-সচিব ও বাংলাদেশ ব্যাংকের অবসরপ্রাপ্ত জেলারেল ম্যানেজার মো. আব্দুর রউফ, যুগ্ম সদস্য-সচিব ও সিলেট বিভাগ গণদাবি ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট চৌধুরী আতাউর রহমান আজাদ, বালাগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উদযাপন পরিষদের কেন্দ্রীয় সদস্য ও অভ্যর্থনা উপ-পরিষদের যুগ্ম-আহ্বায়ক মো. মোস্তাকুর রহমান মফুর, উদযাপন পরিষদের সদস্য ও প্রতিযোগিতা উপ-পরিষদের আহ্বায়ক, সাবেক জেলা সংগঠক, বাংলাদশ শিশু একাডেমি সিলেট মাহবুবুজ্জামান চৌধুরী, আইনগত সহায়তা উপ-পরিষদের যুগ্ম-আহ্বায়ক এডভোকেট বদরুল আহমদ চৌধুরী, প্রদর্শনী ও মেলা উপ-পরিষদের যুগ্ম-আহ্বায়ক ও সিলেট মিডিয়ার সভাপতি আহমেদ বকুল, প্রদর্শনী ও মেলা উপ-পরিষদের যুগ্ম-আহ্বায়ক এবং সাবেক উপজেলা কমান্ডার আনসার ও ভিডিপি মো. নূরুল ইসলাম মজুমদার, যোগাযোগ ও আমন্ত্রণ বিষয়ক উপ-পরিষদের যুগ্ম-আহ্বায়ক এবং নর্থ ইস্ট ইউনিভার্সিটির উপাচার্যের একান্ত সচিব শাহ মনসুর আলী নোমান, অনুষ্ঠান ব্যবস্থাপনা উপ-পরিষদের যুগ্ম-আহ্বায়ক এম, সিরাজুল ইসলাম, প্রদর্শনী ও মেলা উপ-পরিষদের যুগ্ম-আহ্বায়ক এম এ নাসির সুজা, আফিকুর রহমান আফিক, নারী উদ্যোক্তা ও সংগঠক কবি নুরুন্নাহার বেবী এবং বাংলাদেশ উইমেন্ম চেম্বার সিলেট-এর সেক্রেটারি ফরিদা আলম প্রমুখ।

সভায় বেশ ক’টি সিদ্ধান্ত গৃহীত এবং এগুলো দ্রুততম সময়ের মধ্যে বাস্তবায়নের সিদ্ধান্ত হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৬২ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031