শিরোনামঃ-

» মার্কেন্টাইল ব্যাংক আব্দুল জলিল শিক্ষাবৃত্তি প্রদান

প্রকাশিত: ২৪. ডিসেম্বর. ২০১৭ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ সিলেট রেঞ্জের ডিআইজি মো. কামরুল আহসান বিপিএম বলেছেন- বর্তমান প্রজন্মের মেধাবীরা বাংলাদেশের একেকটা উজ্জ্বল নক্ষত্র। বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উচু করে দাড়িয়ে আছে। শুধুমাত্র মেধার কারণে।

প্রত্যেক মানুষের মেধা রয়েছে। যথাযথভাবে মেধার বিকাশ ও প্রয়োগ করতে পারলে জীবনে যেকোন কাজে সফলতা আসবেই। তিনি বলেন- মরহুম আব্দুল জলিল ছিলেন- বিশাল মনের অধিকারী।

তিনি শিক্ষার উন্নয়নে আজীবন কাজ করে গেছেন। তারাই ধারাবাহিকতা প্রতিবছর মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। এই বৃত্তি ও সার্টিফিকেট শিক্ষার্থীদের এগিয়ে যাবার অনুপ্রেরণা।

তিনি আরো বলেন- মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস এগুলো হলো আমাদের পথের কাটা। এগুলোকে সরিয়ে আমাদেরকে সামনের দিকে এগিয়ে যেতে হবে।

মার্কেন্টাইল ব্যাংক আব্দুল জলিল শিক্ষাবৃত্তি প্রদান, জুনিয়র, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট পরীক্ষা ২০১৬ইং শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

শনিবার (২৩ ডিসেম্বর) নগরীর একটি অভিজাত হোটেলে আয়োজিত শিক্ষাবৃত্তি অনুষ্ঠানে মার্কেন্টাইল ব্যাংক সিলেট শাখার ভাইস প্রেসিডেন্ট দেব জ্যোতি মজমুদার রতন এর সভাপতিত্বে ও এক্সিকিউটিভ অফিসার রোকসানা ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মার্কেন্টাইল ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও মেট্রোপলিটন ইউনিভার্সিটির চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী, মেট্রোপলিটন ইউনিভার্সিটির রেজিস্টার মোহাম্মদ ফজলুর রব তানভীর, বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী মুহিতুল বারী রহমান, মেট্রোপলিটন ইউনভার্সিটির প্রক্টর এডভোকেট মোহাম্মদ আব্বাস উদ্দিন, যুক্তরাষ্ট্র মিশিগানের সাবেক কাউন্সিলর ম্যান মকসুদ, প্রবাসী ব্যবসায়ী গিয়াস আহমদ বেলাল, মার্কেন্টাইল ব্যাংক সুবিদবাজার শাখার প্রিন্সিপাল অফিসার মো. রিয়াজুজ্জামান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ব্যাংকের কর্ম কর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন- ফারহানা হক, আবেদা সুলতানা, জ্যোর্তিময় দেবনাথ, মন্তরী তালুকদার, ফাহমিদা মাহমুদ, শাহরিয়ার প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৬০ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031