শিরোনামঃ-

» সিলেটের জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের সাইকেল র‌্যালী সম্পন্ন

প্রকাশিত: ১৭. ডিসেম্বর. ২০১৭ | রবিবার

সিলেট বাংলা নিউজঃ দীর্ঘ প্রায় দেড় যুগেরও বেশী সময় ধরে সিলেটের বুকে জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ সাফল্যের সাথে তাদের শিক্ষা কার্যক্রম চালিয়ে আসছে। এরই ধারাবাহিকথায় প্রতিষ্ঠানটির প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে আসন্ন ২২ ও ২৩ ডিসেম্বরকে কেন্দ্র করে আয়োজিত হতে যাচ্ছে প্রতিষ্ঠানটির ইতিহাসে প্রথম পুনর্মিলনী উৎসব।

আর আসন্ন এই পুনর্মিলনীকে সামনে রেখে শুক্রবার (১৫ ডিসেম্বর) পুনর্মিলনীর র‌্যালী উপ-পরিষদ এক বর্ণাঢ্য সাইকেল র‌্যালির আয়োজন করে।

উক্ত র‌্যালিটি প্রতিষ্ঠানের অধ্যক্ষ লে. কর্নেল মো. ইকবাল-উর-রহমান উদ্বোধন করেন এবং র‌্যালিতেও অংশগ্রহণ করেন। র‌্যালিতে প্রায় দুই শতাধিক প্রাক্তন-বর্তমান ছাত্র-ছাত্রী অংশ নেন এবং সকলের সম্মিলনে এক আনন্দঘন মুহূর্তের সৃষ্টি হয়।

ছাত্রছাত্রীদের পাশাপাশি বেশ ক’জন শিক্ষকবৃন্দও অংশ নেন। তাদের মধ্যে সহকারী অধ্যাপক মোহাম্মদ লাহিন উদ্দিন, সহকারী অধ্যাপক ফজলে এলাহী, প্রভাষক বিপ্লব কুমার সরকার, প্রদর্শক চিন্ময় চন্দ, প্রদর্শক আমিনুল ইসলাম, ক্রীড়া শিক্ষক হারুন অর রশিদ, সহকারী শিক্ষক হুমায়ূন কবির ও রিইউনিয়ন কমিটির সদস্য সচিব শাকিল রহমান সহ র‌্যালী উপ-পরিষদের সদস্যরাও উপস্থিত ছিলেন।

র‌্যালিকে সফল করতে এর পরিচালনায় ছিল বিন এন্ সি সি ও সিলেট সাইক্লিং কমিউনিটি। সকাল ১০টায় লাক্কাতুরা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম গেট থেকে সাইকেল চালনা শুরু হয়ে এটি শহরের বিভিন্ন প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স মাঠে এসে সমাপ্ত হয়।

সমাপনীর মুহূর্তে বেশ ক’জন শিক্ষার্থী সাইকেল নিয়ে স্টান্ট করে সবার মাঝে আনন্দের এক নতুন মাত্রা যোগ করে।

পরিশষে, আয়োজকরা র‌্যালিতে অংশগ্রহণকারীদেরকে টি-শার্ট ও ক্যাপ প্রদান করেন। আর আসন্ন ২২ ও ২৩ ডিসেম্বরকে কেন্দ্র করে সাবেক ও বর্তমান সকল শিক্ষার্থীদের সমন্বয়ে চলছে দিনরাত ব্যাপী ব্যাপক কর্মশালা। সকলেই এই মিলনমেলাকে সফল করতে নিরসলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন।

আর এই অতি কাঙ্ক্ষিত পুনর্মিলনী উৎসব উদ্বোধন করবেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এবং উক্ত অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৪১১ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031