শিরোনামঃ-

» এইচ এম নুরুল হক-ওয়াহিদা মানব কল্যাণ ফাউন্ডেশনের নগদ অর্থ বিতরণ

প্রকাশিত: ১৫. মার্চ. ২০২৪ | শুক্রবার

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ

সিলেটের দক্ষিণ সুরমায় এইচ এম নুরুল হক-ওয়াহিদা মানব কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে দরিদ্র অসহায় মানুষের মধ্যে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠান শুক্রবার (১৫ মার্চ) বিকেলে মোগলাবাজার থানাধিন কোনারচর গ্রামের ওয়াহিদা মঞ্জিলের সামনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান রহমান হাবিব।

দাউদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি হারুনুর রশীদ হীরনের সভাপতিত্বে ও এইচ এম নুরুল হক-ওয়াহিদা মানব কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক, সিলেট জেলা যুবলীগ নেতা সাইদুল ইসলাম খাঁনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মোগলাবাজার থানা অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন, ওসি তদন্ত হারুনুর রশিদ, দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুল হক আতিক।

উপস্থিত ছিলেন, সিলেট জেলা যুবলীগের সদস্য মনসুর আহমদ চৌধুরী, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি নিজাম উদ্দিন, দক্ষিণ সুরমা উপজেলা তাতীলীগের সদস্য ইউপি মেম্বার রুহুল ইসলাম তালুকদার, আওয়ামীগ নেতা মিজানুর রহমান মিজান, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি দুলাল আহমদ, ১নং ওয়ার্ড আওয়ামীগের সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা শাহজাহান আহমদ, এইচ এম নুরুল হক-ওয়াহিদা মানব কল্যাণ ফাউন্ডেশনের সহ সাধারণ সম্পাদক জয়নুল ইসলাম প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে এলাকার মুরব্বি সহ গণ্যমান্য বক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ৫’ শতাধিক পরিবার মধ্যে নগদ অর্থ বিতরণ করেন প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান রহমান হাবিব বলেন, প্রবাসীর দেশের সম্পদ, তারা দেশের বাহিরে থেকে ও সর্বদা বাংলাদেশের উন্নয়ন, অর্থনিতি ও গরিব, অসহায় মানুষদের সাহায্য সহযোগিতার মাধ্যমে কল্যাণমুলক কাজে নিয়োজিত রয়েছেন।

পবিত্র রমজান, ঈদ, বন্যা, করোনা ছাড়াও দেশের যে কোন দূর্যোগে প্রবাসীরা সহযোগিতা নিয়ে মানুষের পাশে দাঁড়ান। তারই ধারাবাহিকতায় আমেরিকা প্রবাসী তার নামিয় এইচ এম নুরুল হক-ওয়াহিদা মানব কল্যাণ ফাউন্ডেশনের মাধ্যমে নগদ অর্থ বিতরণ করা প্রশংসনীয় উদ্যোগ।

তিনি বলেন, যারা দেশ জাতী ও দরিদ্র বঞ্চিত জনগোষ্ঠীর কল্যাণে প্রতিনিয়ত কাজ করেন তারাই প্রকৃত দেশ প্রেমিক। তাদেরকে অনুসরণ করে প্রবাসী ও বাংলাদেশীরা মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ৫১ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031