শিরোনামঃ-

» সিলেটে ইসলামী আন্দোলনের মাহে রমজানের স্বাগত মিছিল অনুষ্ঠিত

প্রকাশিত: ১১. মার্চ. ২০২৪ | সোমবার

রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম কমানো সহ রমজানের পবিত্রতা রক্ষা করতে হবে : ইসলামি আন্দোলন সিলেট জেলা ও মহানগর নেতৃবৃন্দ

ডেস্ক নিউজঃ

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও নগর নেতৃবৃন্দ বলেন, রমজান উপলক্ষে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম কমানো তো দূরের কথা এদেশের এমপি-মন্ত্রীরা রোজাদারদেরকে খেজুরের পরিবর্তে বরই দিয়ে ইফতারের কথা বলে চরম ধৃষ্টতা দেখাচ্ছে। তাঁরা বলেন ইফতারের সাধারণ একটি আইটেম হলো খেজুর। সরকার সেই খেজুর নিয়েও সিন্ডিকেটে লিপ্ত। একশত টাকার খেজুর আড়াইশো থেকে তিনশত টাকা বিক্রি হচ্ছে। এ অবস্থায় এদেশের খেটে খাওয়া মানুষের জন্য সামান্য একটা খেজুর ইফতারিতে খাবে এটা যেন বিলাসিতার মতো হয়ে গেছে। এখান থেকে সহজেই অনুমান করা যায় অন্যান্য নিত্যপ্রয়োজনীয় জিনিসের কি অবস্থা।

নেতৃবৃন্দ বলেন, রমজানের পবিত্রতা রক্ষায় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধ করুন। সিন্ডিকেট ব্যবসায়ীদের লাগাম টেনে ধরুন। নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে হবে।

সর্বোপরি এই অবস্থা থেকে মুক্তি পেতে হলে, ভোটার বিহীন সরকারের পতন ঘটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

রবিবার (১০ মার্চ) বিকাল ৫টায় সিলেট নগরীর বন্দর বাজারস্থ কেন্দ্রীয় জামে মসজিদের সামন থেকে পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর শাখার যৌথ উদ্যোগে অনুষ্ঠিত স্বাগত মিছিল পূর্ব সমাবেশে বক্তারা এসব কথা বলেন।

মহানগর সহ-সভাপতি ডাক্তার রিয়াজুল ইসলাম রিয়াজের সভাপতিত্বে ও জেলা জয়েন্ট সেক্রেটারি মুফতি মুহাম্মাদ আবু তাহের মিসবাহ’র সঞ্চালনায় অনুষ্ঠিত স্বাগত মিছিলে উপস্থিত ছিলেন, নগর সেক্রেটারি হাফেজ মাওলানা মাহমুদুল হাসান, জেলা সেক্রেটারি হাফেজ মাওলানা ইমাদ উদ্দিন, শ্রমিক আন্দোলন জেলা সভাপতি আলহাজ্ব ফজলুল হক্ব, যুব আন্দোলন জেলা সভাপতি মাওলানা বদরুল হক্ব, জেলা আন্দোলনের প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা সুলাইমান আহমদ শাহী, নগর প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রনি, দফতর সম্পাদক জাবেদ আহমদ, জেলা আন্দোলনের আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক মাওলানা জহিরুল ইসলাম, শ্রমিক আন্দোলন নগর সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান, ছাত্র আন্দোলন জেলা সভাপতি আরিফুল ইসলাম শামিম, নগর সাধারণ সম্পাদক যাকাওয়াত হোসাইন পাশা সহ জেলা ও নগরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৯ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031