শিরোনামঃ-

» ফিলিস্তিনে হামলার প্রতিবাদে নগরীতে অগ্রণী তরুণ সংঘের বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ০৩. নভেম্বর. ২০২৩ | শুক্রবার

ডেস্ক নিউজঃ

ফিলিস্তিনি অসহায় মুসলিমদের উপর ইসরাইলি বাহিনীর নির্মম বর্বরতার হামলার প্রতিবাদে ও অবিলম্বে ইসরাইলি আগ্রাসন বন্ধের প্রতিবাদে নগরী লন্ডনী রোডস্থ অগ্রণী তরুণ সংঘের উদ্যোগে শুক্রবার (৩ নভেম্বর) বাদ জুম্মা এক বিক্ষোভ মিছিল বের করা হয়। লন্ডনী রোড জামে মসজিদ প্রাঙ্গণ থেকে শুরু হয়ে বিক্ষোভ মিছিলটি নগরীর পাঠানটুলা, মদিনা মার্কেট এলাকা হয়ে অগ্রণী তরুণ সংঘের কার্যালয়ের সামনে এক পথ সভার মাধ্যমে শেষ হয়।

অগ্রণী তরুণ সংঘের সভাপতি মোঃ জহিরুল ইসলাম মিশু সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসুদুজ্জামান তফাদার মুক্তার এর পরিচালনায় পথসভায় বক্তব্য রাখেন উসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি, মহানগর আওয়ামী লীগ নেতা জয়নাল আহমদ, লন্ডনী রোড মসজিদের ইমাম ও খতিব মিছবাউর রহমান, লন্ডনী রোড জামে মসজিদের উপদেষ্টা হুমায়ুন বখত, ফিরোজ আলম, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল হারুন রাজু, সদস্য আব্দুল খালিক, এহসান আহমদ, লন্ডনী রোড এলাকার বাসিন্দা আব্দুল কাইয়ুম, মো নজরুল ইসলাম, আবুল কাশেম, ফয়সাল আহমদ, অগ্রণী তরুণ সংঘের সাবেক সভাপতি আব্দুল মালিক পোকন, সহ সভাপতি আব্দুল মালিক বাবলু, তোফায়েল আহমদ তুহিন, ক্রীড়া সম্পাদক আব্দুল কাইয়ুম রুহিন, কার্যকরী সদস্য হাবীব আহমদ প্রমুখ।

সভায় বক্তারা ফিলিস্তিনের সাধারণ মানুষের প্রতি যে জুলুম-নির্যাতন চলমান, তার প্রতিবাদ জানানো হয়। এ সময় গাজার মুক্তিকামী জনতার প্রতি সমর্থন জানানো হয়। সভায় বক্তারা অবিলম্বে ফিলিস্তিনে ইসরাইলি আগ্রাসন বন্ধ করার জন্য জাতিসংঘ বিশ্ব নেতাদের প্রতি আহ্বান জানানো হয়।

সবার থেকে বক্তারা বাংলাদেশে ইসরাইলি পণ্য বর্জন করার জন্য সর্বসাধারণের প্রতি আহ্বান জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৪ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930