শিরোনামঃ-

» সিলেট কোর্ট পয়েন্টে খেলাফত মজলিসের মিছিল সমাবেশ

প্রকাশিত: ০৯. জুন. ২০২৩ | শুক্রবার

সরকারী দুর্নীতির কারণেই দেশে বিদ্যুৎ সংকট সৃষ্টি হয়েছে : খেলাফত মজলিস

ডেস্ক নিউজঃ
সারা দেশে বিদ্যুতের অসহনীয় লোডশেডিং ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার উদ্দোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক অধ্যাপক কাজী মিনহাজুল আলম বলেছেন, সরকারী দুর্নীতির কারনেই আজ দেশে বিদ্যুতের সংকট তৈরি হয়েছে। চাল, ডাল, পিয়াজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন উর্দ্ধগতিতে দেশের মানুষ আজ দিশেহারা।

এই সরকার শুধু জনগণের ভোটাধিকার হরন করে নাই, মানুষের জান মালের নিরাপত্তা ও বাচার অধিকার নিশ্চিত করতে ব্যর্থ হয়েছে। নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার বা নির্দলীয় সরকারের অধীনে সকলের অংশগ্রহণ মূলক একটি নির্বাচন ছাড়া দেশের চলমান রাজনৈতিক সংকট থেকে উত্তরনের কোন বিকল্প নেই।

বিদ্যুতের অসহনীয় লোডশেডিং ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে খেলাফত মজলিসের কেন্দ্র ঘোষিত বিক্ষোভ কর্মসূচীর অংশ হিসেবে শুক্রবার (৯ জুন) বাদ জুমা কোর্ট পয়েন্টে সিলেট মহানগর শাখা আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

খেলাফত মজলিস সিলেট মহানগরী শাখার সভাপতি হাফিজ মাওলানা তাজুল ইসলাম হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা জাবেদুল ইসলাম চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সিলেট জোনের সহকারী পরিচালক অধ্যক্ষ আব্দুল হান্নান, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সিলেট জেলা সভাপতি মাওলানা নেহাল আহমদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট মহানগর সহ-সভাপতি মাওলানা রওনক আহমদ, সিলেট জেলা সভাপতি মাওলানা শামছুদ্দিন মোহাম্মদ ইলিয়াস, এডভোকেট শামসুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মাওলানা ওলিউর রহমান, মহানগর সহ-সাধারণ সম্পাদক মাসুদ আহমদ, প্রশিক্ষণ সম্পাদক হাফিজ মাওলানা মনজুরে মাওলা, শিক্ষা বিষয়ক সম্পাদক মাওলানা খায়রুল ইসলাম, শ্রম সম্পাদক মাওলানা মাশুক আহমদ, ইসলামী যুব মজলিস সিলেট জেলা আহবায়ক মাওলানা আহমদ মাহফুজ আদনান, সিলেট মহানগর সদস্য সচিব আফজাল হুসাইন কামিল, ইসলামী ছাত্র মজলিস সিলেট পশ্চিম জেলা সভাপতি ইমদাদুল হক ইমরান, সিলেট মহানগর সাধারণ সম্পাদক মোস্তফা আহমদ সোহান, সিলেট পূর্ব জেলা সেক্রেটারি মুজিবুর রহমান, শ্রমিক মজলিস সিলেট মহানগর সভাপতি মাওলানা সেলিম আহমদ, সিলেট জেলা সহ-সভাপতি মাওঃ আব্দুর রহিম প্রমুখ। বিক্ষোভ মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৯ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031