শিরোনামঃ-

» সিলেট রাইফেল ক্লাবের দায়িত্ব হস্তান্তর ও প্রথম সভা

প্রকাশিত: ০৫. সেপ্টেম্বর. ২০২২ | সোমবার

সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় রাইফেল ক্লাবকে এগিয়ে নিতে হবে : জেলা প্রশাসক মো. মজিবর রহমান

স্টাফ রিপোর্টারঃ
সিলেট জেলা প্রশাসক ও সিলেট রাইফেল ক্লাবের সভাপতি মো. মজিবর রহমান বলেছেন, দীর্ঘদিন থেকে সিলেট রাইফেল ক্লাবের কোন কার্যক্রম ছিল না। নতুন এই যাত্রায় কমিটির সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় রাইফেল ক্লাবকে এগিয়ে নিতে হবে। জাতীয় পর্যায়ে আমরা ভালো করতে চাই। শীঘ্রই রাইফেল ক্লাবের অফিস মেরামত করা হবে। শুট্যিং কমপ্লেক্স তৈরি করে দ্রæত অনুশীলন শুরু করতে হবে।
সিলেট রাইফেল ক্লাবের দায়িত্ব হস্তান্তর ও নবনির্বাচিত কমিটির ১ম সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।
আজ সোমবার (৫ সেপ্টেম্বর) বিকালে জেলা প্রশাসকের কার্যালয় অফিসের সম্মেলন কক্ষে নতুন কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়।
সিলেট রাইফেল ক্লাবের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো. জাহিদ খান সায়েকের পরিচালনায় এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও রাইফেল ক্লাবের সহ সভাপতি ইমরুল হাসান, সহ সভাপতি আফতাব চৌধুরী ও ডা. মোস্তফা শাহজামান চৌধুরী বাহার, কোষাধ্যক্ষ কয়সর আহমদ, যুগ্ম সম্পাদক আল আমিন মোস্তাক আহমদ চৌধুরী ও মো. আজহার উদ্দিন জাহাঙ্গীর, সদস্য শওকত ওসমান, কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, জগলুল হায়াত, মইন বক্ত মজুমদার, র.ব শাহেদ আহমদ ও ডা. জুলফিকার আহমদ জামী প্রমূখ।
নবনির্বাচিত কমিটির প্রথম সভায় আনুষ্ঠানিক দায়িত্ব হস্তান্তর করা হয়। জেলা প্রশাসক মো. মজিবর রহমান রাইফেল ক্লাবকে তিন লক্ষ টাকা অনুদান প্রদান করেন।
এসময় রাইফেল ক্লাবের আগামী দিনের কিছু কার্যক্রম নির্দিষ্ট করা হয়। প্রথম সভায় সর্বসম্মতিক্রমে নেয়া সিদ্ধান্তগুলো হলো- রাইফেল ক্লাবের অফিস মেরামত, শুট্যিং কমপ্লেক্স তৈরি, রাইফেলের লাইসেন্স নবায়ন, নতুন রাইফেল ক্রয়, সপ্তাহে একদিন অনুশীলন ও ক্লাবের ব্যাংক একাউন্ট খোলা ইত্যাদি।

এই সংবাদটি পড়া হয়েছে ২৫ বার

Share Button

Callender

September 2022
M T W T F S S
« Aug    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930