শিরোনামঃ-

» ৩২নং ওয়ার্ডে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বাসা পরিদর্শনে সিলেট মহানগর জামায়াত

প্রকাশিত: ২৬. এপ্রিল. ২০২৪ | শুক্রবার

ডেস্ক নিউজঃ

সম্প্রতি ভয়াবহ অগ্নিকাণ্ডে নগরীর ৩২নং ওয়ার্ডের ইসলামপুর সংলগ্ন নুরপুর এলাকার পুড়ে ছাই হয়ে যাওয়া একটি বাসা পরিদর্শন করেছেন সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ।

শুক্রবার (২৬ এপ্রিল) বিকেলে সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলীর নেতৃত্বে মহানগরীর শাহপরান পূর্ব থানা জামায়াতের একটি টীম অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত শ্রমজীবির বাসাটি পরিদর্শন করেন। আগুনে ঐ বাসাটি পুড়ে ছাই হয়ে যাওয়ায় ৩টি পরিবার একদম অসহায় হয়ে পড়েছেন।

জামায়াত নেতৃবৃন্দ ক্ষতিগ্রস্ত পরিবারকে শান্তনা দেন এবং বিপদে ধৈর্য্য ধারণের আহ্বান জানান। এসময় মহানগর জামায়াতের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে আর্থিক সহযোগিতার আশ্বাস প্রদান করা হয়।

এসময় শাহপরান পূর্ব থানা জামায়াতের আমীর শামীম আহমদসহ থানা ও স্থানীয় জামায়াত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সম্প্রতি ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় নুরপুর এলাকার একটি বাসার বসতঘরের সব আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।

পরিদর্শনকালে সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলী বলেন, বিপদ মুসিবত মহান আল্লাহর পক্ষ থেকে পরীক্ষার জন্য আসে। আমাদেরকে বিপদ আপদে সবর করতে হবে এবং বেশী করে আল্লাহর সাহায্য কামনা করতে হবে।

মানুষের বিপদে আপদে জামায়াত সাধ্যমত সহযোগিতার হাত প্রসারিত করে আসছে। এক ভাইয়ের বিপদে অপর ভাইকে সামর্থ অনুযায়ী এগিয়ে আসতে হবে।
এতে সামাজিক বন্ধন সুদৃঢ় হবে এবং আল্লাহর সন্তুষ্টি অর্জন হবে। ক্ষতিগ্রস্থ এই পরিবারগুলোকেও জামায়াতের পক্ষ থেকে সাধ্যমত সহযোগিতা করা হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ২৬ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031