শিরোনামঃ-

» ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীতে জেলা যুবলীগের দোয়া ও মিলাদ

প্রকাশিত: ০৯. মে. ২০২২ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ও বরেণ্য পরমাণু বিজ্ঞানী এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বামী ড. এম এ ওয়াজেদ মিয়ার ১৩ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবলীগের কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সিলেট জেলা যুবলীগের উদ্যোগে সোমবার (৯ মে) বাদ যোহর সিলেট কোর্ট মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ মাহফিল শেষে পরমাণু বিজ্ঞানী ড. এমএ ওয়াজেদ মিয়ার মাগফেরাত, জাতির পিতা বঙ্গবন্ধুসহ ১৫ই আগষ্ট নিহত সকলের মাগফেরাত ও বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পরিবারের সকল সদস্যদের দীর্ঘায়ূ ও সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

মিলাদ মাহফিলে সিলেট জেলা যুুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি ও সাধারণ সম্পাদক মো. শামীম আহমদসহ যুবলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ যে, বর্ণাঢ্য কর্মময় জীবনের অধিকারী বিশ্ববরেণ্য এই পরমাণু বিজ্ঞানী ১৯৪২ সালের ১৬ ফেব্রæয়ারি রংপুরের পীরগঞ্জ উপজেলার লালদিঘী ফতেহপুর গ্রামের একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। ৬৭ বছর বয়সে তিনি ২০০৯ সালের ৯ মে ইন্তেকাল করেন। মৃত্যুর পর তার শেষ ইচ্ছা অনুযায়ী পীরগঞ্জ উপজেলার ফতেহপুর গ্রামে তাঁর বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়।

তিনি বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের চেয়ারম্যান ছিলেন। তিনি তাঁর সমগ্র কর্মজীবনে মেধা, মনন ও সৃজনশীলতা দিয়ে দেশ, জাতি ও জনগণের কল্যাণে নিরলসভাবে কাজ করে গেছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১০ বার

Share Button

Callender

May 2022
M T W T F S S
« Apr    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031