শিরোনামঃ-

» বিশ্বনাথে তিন ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করলেন নুনু মিয়া

প্রকাশিত: ১৪. এপ্রিল. ২০২২ | বৃহস্পতিবার

বিশ্বনাথ প্রতিনিধিঃ

সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা, দেওকলস ও দৌলতপুর ইউনিয়নে বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দিনব্যাপি বিভিন্ন গ্রামে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র বরাদ্ধকৃত ঈদ উপহারের ত্রাণ ও খাদ্যসামগ্রী গরীব, দুঃখী ও অসহায় দিন মজুরি প্রতিবন্ধী মানুষের মাঝে বিতরণ করেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমানের সার্বিক সহযোগীতায় বিশ্বনাথবাসীর জন্য নুনু মিয়া প্রায় অর্ধকোটি টাকা মূল্যের ২ হাজার প্যাকেট খাদ্যসামগ্রী বরাদ্ধ পান।

খাদ্যসামগ্রীর প্রতি প্যাকেটে রয়েছে ১০ কেজি চাল, ১ লিটার সয়াবিন তৈল, ১ কেজি মুশুর ডাল, ১ কেজি আয়োডিনযুক্ত লবন, ১ কেজি চিনি, মরিচের গুড়া ১শত গ্রাম, হলুদের গুড়া ২শত গ্রাম, ধনিয়ার গুড়া ১শত গ্রামসহ মোট ১৪.৪০ কেজি খাদ্যসামগ্রী।

এসময় উপস্থিত ছিলেন, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর হোসেন, বিশ্বনাথ উপজেলা আওয়মী লীগের ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক হাজী আব্দুল মতিন, পিআই সোহাগ, রামপাশা ইউনিয়ন পরিষদের সদস্য আবুল কাশেম, জামাল আহমেদ আবুল খায়ের, মহিলা সদস্য আছারুন, বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের সদস্য মো. দবির মিয়া, আলী আকবর রাছেল, আব্দুল খালিক, স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক আর জে সিজিল মিয়া, ছাত্রলীগ নেতা রাজন মিয়া প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪১৪ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031