» সেচ্ছাসেবক লীগ একটি সুশৃঙ্খল সংগঠন : হাবিবুর রহমান হাবিব এমপি

প্রকাশিত: ১৭. ফেব্রুয়ারি. ২০২২ | বৃহস্পতিবার

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ

সিলেট ৩ আসনের সংসদ সদস্য ও প্রবাসী কল্যাণমন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, সেচ্ছাসেবক লীগ একটি সুশৃঙ্খল সংগঠন, এই সংগঠনের নেতা কর্মীরা অতন্ত্য সুশৃঙ্খল নম্য-ভদ্র ও কর্মট। এই সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে কোন অপকর্মে জড়িত থাকার অভিযোগ নেই।

তিনি বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দক্ষিণ সুরমার চন্ডিপুলে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের দক্ষিণ সুরমা উপজেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি বলেন, সিলেট ৩ আসনের প্রত্যেকটি এলাকায় সরকারের উন্নয়ন কাজ চলমান রয়েছে। এই ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা প্রতিককে বিজয়ী করতে গত নির্বাচনের ন্যায় সেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতাকর্মীকে কাজ করতে হবে।

দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের দক্ষিণ সুরমা উপজেলা শাখার সভাপতি আব্দুল কাদের ছাদেকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সারওয়ার আলম মিতুনের পরিচালনায় সম্মেলনের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা আব্দুল হাসান ও গীতা পাঠ করেন কৃঞ্চ চন্দ্র দাস।

সম্মেলনে শোক প্রস্তাব পাঠ করেন, এহতেশামউল হক ও সাংগঠনিক রিপোর্ট পেশ করেন দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগ সারওয়ার আলম মিতুন।

সম্মেলন বক্তার বক্তব্য রাখেন, আওয়ামী সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ সভাপতি সুব্রত পুরকায়স্থ। উদ্বোধন ঘোষণা সিলেট জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আফছার আজিজ।

প্রধান বক্তার বক্তব্য রাখেন, বাংলাদেশ বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ সিলেট জেলার সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েছ।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোবাশ্বের চৌধুরী, আওয়ামী সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম. মাহবুবুর হাসান মাহবুব, আওয়ামী সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয়

উপ পানি সম্পদ বিষয়ক সম্পাদক জামিল আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ, সিলেট মহানগর সেচ্ছাসেবক লীগের সভাপতি ও সিসিক কাউন্সিলর আফতাব হোসেন খান, সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিটু।

এই সংবাদটি পড়া হয়েছে ১৪৮ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930