শিরোনামঃ-

» সৈয়দ আব্দুল হান্নান এর নাগরিক শোকসভা শনিবার

প্রকাশিত: ০৯. সেপ্টেম্বর. ২০২১ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ
মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ)’র কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সিলেট জেলা ন্যাপের সভাপতি, প্রগতিশীল রজিনৈতিক আন্দোলনের পুরোধা ব্যক্তিত্ব সৈয়দ আব্দুল হান্নানের নাগরিক শোকসভা আগামী শনিবার (১১ সেপ্টেম্বর)।

সৈয়দ আব্দুল হান্নান নাগরিক শোকসভা কমিটি, সিলেটের আয়োজনে সিলেট জেলা পরিষদ মিলনায়তনের ২য় তলায় বিকেল সাড়ে ৩টায় এই নাগরিক শোকসভা অনুষ্ঠিত হবে।

নাগরিক শোকসভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ)’র কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন।

এছাড়াও নাগরিক শোকসভায় আলোচনা করবেন সৈয়দ আব্দুল হান্নানের সহযোদ্ধা, সহকর্মী এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

সৈয়দ আব্দুল হান্নান নাগরিক শোকসভা কমিটি, সিলেট এর আহবায়ক ব্যারিস্টার মো: আরশ আলী ও সদস্য সচিব লোকমান আহমদ প্রগতিশীল রজিনৈতিক আন্দোলনের পুরোধা ব্যত্তিত্ব সৈয়দ আব্দুল হান্নান এর নাগরিক শোকসভা সফল করার জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন।

উল্লেখ্য, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সিলেট জেলা ন্যাপের সভাপতি, প্রগতিশীল রজিনৈতিক আন্দোলনের পুরোধা ব্যত্তিত্ব সৈয়দ আব্দুল হান্নান গত মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৮০ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031