শিরোনামঃ-

» রুস্তমপুরে ২য় মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন সম্পন্ন

প্রকাশিত: ০২. এপ্রিল. ২০২১ | শুক্রবার

মো. সেবুল হোসেনঃ
গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের রুস্তমপুরে ২য় মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সমপন্ন হয়েছে।

শুক্রবার (২ এপ্রিল) বিকাল ৪টায় রুস্তমপুর শাহী ঈদগাহ সংলগ্ন মাঠে ফুটবলপ্রেমী হাজারো দর্শকদের উপস্হিতে পুরস্কার বিতরনী অনুষ্টানে প্রধান অথিতি হিসেবে উপস্হিত ছিলেন ও বক্তব্য রাখেন, কানাডা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, সিলেট জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য ও দৈনিক শুভ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোলাপগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. রুহেল আহমদ বাঘা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সিলেট জেলা পরিষদ সদস্য রোটারিয়ান স্যায়িদ আহমদ সুহেদ।

রুস্তমপুর ফুটবল ক্লাব আয়োজিত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্টানে বাঘা ইউনিয়ন আওয়ামী লীগের ৩নং ওয়ার্ড সভাপতি মো.রমিজ আলীর সভাপতিত্বে ও বাঘা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক শেখ মখছুছ আলমের পরিচালনায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, বাঘা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান মো. সজমুল ইসলাম খাঁন, আওয়ামী লীগ নেতা মো: শিব্বির আহমদ, সিলেট মহানগর যুবলীগ নেতা মো. আফজাল হোসেন।

উপস্হিত ছিলেন, বাঘা ইউনিয়ন যুবলীগ নেতা সরওয়ার হোসেন, যুবলীগ নেতা মো.রুহুল আমিন, আবুল হাসনাত,
ফাইনাল খেলায় নির্ধারিত সময়ে খেলা ড্র হলে খেলা গড়ায় ট্রাইব্রেকারে।

ট্রাইবেকারে ২-১ গোলের ব্যবধানে বাঘা ইয়াং টাইগারকে পরাজিত করে রনকেলী ফ্রন্ডস স্টাফ চ্যাম্পিয়ন হয়।

খেলায় উপস্থিত ছিলেন, রুস্তমপুরের প্রবীন ব্যাক্তত্ব মো. হারুনুর রশিদ, হাজী ফজলু মিয়া, আওয়ামীলীগ নেতা রেহান উদ্দিন পাশা, বিশিষ্ট সমাজসেবক মো: সজিব আলী, টুর্নামেন্টের উপদেষ্টামন্ডলীর আবু সাঈদ ফেছন মিয়া, মো. রউজ উদ্দন, সমাজ সেবক রাইয়ব আলী ছানু মিয়া, মো. শাহিন আল মামুন, ফার্মাসিস্ট নজমুল ইসলাম খাঁন, আক্তার হোসেন।

এছাড়াও খেলা পরিচালনা কমিটির সদস্য মো. কবির আহমদ, মাহমুদ হোসেন, আশফাক আহমদ, মুমিন, মো. জাকারিয়া আহমেদ, ফুজেল, আফজল, মারশেদ, রুবেল, লিমন, আশরাফ, মাজেদ, মামুন, লাহিন আহমেদ প্রমূখ।

ফাইনালে ম্যাচ সেরার পুরষ্কার গ্রহন করেন, বিজয়ী দলের খেলোয়ার মো.খালেদ আহমদ, টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয় বাঘা ইয়াং টাইগারের খেলোয়াড় মো. আজাদুর রহমান।

খেলা শেষে অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে ১ম পুরষ্কার হিসেবে একটি ওয়াল্টন ফ্রিজ ও রানার্স আপদের হাতে একটি এলইডি টিভি তুলে দেন।

খেলা পরিচালনা করেন বিশিষ্ট ক্রীড়াবিদ মো. কামরান আহমেদ।

খেলার ধারা বিবরনীতে ছিলেন, সামসুল ইসলাম শিপু ।

এই সংবাদটি পড়া হয়েছে ২৩৭ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930