শিরোনামঃ-

» ট্রাক চাপায় নিহতের প্রতিবাদে সিলেটে কফিন কাঁদে রাস্তায় বিক্ষুদ্ধ জনতার মিছিল

প্রকাশিত: ১২. জানুয়ারি. ২০২১ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ
সিলেটে ট্রাকের চাপায় পরপর তিন দিনে তিনটি মর্মান্তিক মৃত্যুর ঘটনায় ক্ষুব্ধ সিলেটবাসী। সর্বশেষ গতরাতে নিহত সজিব ও লুতফুরের জানাজার নামাজ শেষে বাদ আছর হ্যাল্পিং হ্যান্ডস সিলেটের উদ্যোগে নগরীতে কফিন হাতে এক মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলটি দরগা থেকে শুরু করে চৌহাট্টা পয়েন্টে এক সমাবেশের মাধ্যমে শেষ হয়।

হ্যাল্পিং হ্যান্ডস সিলেটের সভাপতি আবু সালেহ মোঃ তাহেরের সভাপতিত্বে ও সালেক আহমেদের পরিচালনায় এতে বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আব্দুল ওয়াহিদ সুহেল, উজ্জ্বল রঞ্জন চন্দ্র, আব্দুস সালাম টিপু, এবি মজুমদার রনি, আলী আহসান হাবীব, আজিজ খান সজিব, রাসেল আহমদ খান, ছদরুল ইসলাম লোকমান, গোলাম রাব্বানী, ফারুক আহমেদ, আজহার আলী অনিক, আবুল বাশার, মেহরাজ ভুঁইয়া পলাশ, মাহবুবুল আলম সৌরভ, রনি পাল, বাইন উদ্দিন, কাওসার চৌধুরী, মাহমুদুল হাসান, মহসিন মজুমদার, প্রদীপ পাল, ইবনে জাহান তানভির, কামরান উদ্দিন অপু,মোহাম্মদ রিপন, আতিকুর রহমান অমি, সৈয়দ মিনহাজ, মোস্তাক আহমদ, আশিকুর রহমান তারেক, মোতালিব পাশা, ফারুক আহমেদ(২), গুলশান আহমেদ, মেজ আহমেদ, জাহেদ আহমদ, রাব্বি ইসলাম, নয়ন মিয়া প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, আমরা মানুষ হয়ে জন্মেছি ট্রাকের চাপায় পিষ্ট হয়ে মৃত্যুবরণ করার জন্য নয়, অনতিবিলম্বে নগরীতে ভারী ট্রাকের প্রবেশ বন্ধ করতে হবে। এই বেপরোয়া ট্রাকের কারণে একের পর এক মানুষ মারা যাচ্ছে। প্রয়োজনে বাইপাস সড়ক ব্যবহার করা হোক। কিন্তু নগরীতে আর যেন ট্রাকের কারণে কারো লাশ দেখতে না হয়।

অন্যথায় সিলেটের জনগণকে সাথে নিয়ে ভারী ট্রাক চলাচল প্রতিরোধে ব্যবস্থা নিতে আমরা বাধ্য হবো।

এই সংবাদটি পড়া হয়েছে ৪১ বার

Share Button

Callender

January 2021
M T W T F S S
« Dec    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031