শিরোনামঃ-

» জৈন্তাপুরে কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি শহীদ উল্লাহ তালুকদার

প্রকাশিত: ১৪. সেপ্টেম্বর. ২০২০ | সোমবার

সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করে আন্দোলন সংগ্রামে দিকে এগিয়ে যেতে হবে

জৈন্তাপুর প্রতিনিধিঃ
জাতীয়তাবাদী যুবদল সিলেট জেলা যুবদল কতৃক তৃনমুল পর্যায়ে যুবদল কে শক্তিশালী করার লক্ষ্যে জৈন্তপুর উপজেলা যুবদলের সাথে এক প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।

সোমবার (১৪ সেপ্টেম্বর) জৈন্তাপুরস্থ একটি অভিজাত হোটেলে এই প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা যুবদল’র আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলুর সভাপতিত্বে ও সদস্য সচিব মকসুদ আহমদ’র পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি শহীদ উল্লাহ তালুকদার বলেন, সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আন্দোলন সংগ্রামের দিকে এগিয়ে যেতে হবে। স্বৈরাচার সরকারের পতন আন্দোলনে যুবদল নেতৃবৃন্দকে সাহসী ভ‚মিকা রাখতে হবে। জৈন্তপুর উপজেলা যুবদল কে শক্তিশালী করার নৈতিক দায়িত্ব আপনাদের। বিগত দিনের আন্দোলন সংগ্রাম করতে গিয়ে অনেকে কারাবরন করেছেন নির্যাতন নিপীড়নের শীকার হয়ছেন তাই নেতৃত্ব গঠনে মামলা হামলায় পরিক্ষিতদের মাধ্যমে গঠন করা হবে।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি আনছার উদ্দিন, বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমান এর নির্দেশে আজ আমরা তৃনমুল পর্যায়ে কাজ করে যাচ্ছি, ত্যাগী ও সাহসীদের মাধ্যমে আগামীর নেতৃত্ব হবে।

কেন্দ্রীয় যুবদলের যুগ্ম সম্পাদক জাহিদুর রহমান দিপু বলেন, সময়ের সাহসী যুবকদের নিয়েই যুবদল গঠন করতে আমরা কাজ করে যাচ্ছি।

কেন্দ্রীয় যুবদলের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম দুলাল বলেন, এখানের নেতৃত্ব হবে চৌকুসদের দিয়ে কোন ধরনের পকেট কমিটি হওয়ার সুযোগ নেই।

কেন্দ্রীয় যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক মোঃ সোহেল আহমদ বলেন, দলের এই সংকট ময় মুহূর্তে যুবদল নেতাকর্মী কে জেগে উঠতে হবে আগামীর জন্য।

সভাপতির বক্তব্যে সিদ্দিকুর রহমান পাপলু বলেন, যুবদল অত্যান্ত পরিক্ষিত ভাবে তৃনমুল থেকে যুগ্য নেতৃত্ব খুজে বের করে নেওয়ার জন্য কাজ করে যাচ্ছে, কমিটি গঠনে ত্যাগী ও হামলা মামলায় নির্যাতিতদের অগ্রাধিকার ভিত্তিতে গ্রহণ করা হবে।

এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবদলের আহবায়ক কমিটির সিনিয়র সদস্য এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, সদস্য আক্তার আহমদ, আশরাফ উদ্দিন ফরহাদ, ময়নুল ইসলাম মঞ্জু, কবির উদ্দিন, মিজানুর রহমান নেছার, লিটন আহমদ, অলি চৌধুরী, কয়েছ আহমদ, অলিউর রহমান, ফখরুল ইসলাম রুমেল, মকসুদল করিম নুহেল, আলী আহমদ আলম, মাহফুজ চৌধুরী, জি এম বাপ্পি, মতিউর রহমান আফজল।

জৈন্তাপুর উপজেলা যুবদলের সাবেক আহবায়ক ইন্তাজ আলী, সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক বাহারুল আলম বাহার, সাবেক আহবায়ক সোহেল আহমদ, নাসির উদ্দিন, জৈন্তাপুর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আব্দুল হাসিম, ২নং জৈন্তাপুর ইউপি যুবদলের সভাপতি সোহেল আহমদ, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন রাজ, ৩নং চারকাটি ইউপি যুবদলের সভাপতি আজমল হোসেন, সাধারণ সম্পাদক নুরুল আমিন, ৪নং দরবস ইউনিয়ন যুবদলের সভাপতি নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক নুরুল হক, ৫নং ফতেহপুর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক জাকারিয়া আহমদ, সাবেক সাধরণ সম্পাদক ফয়সল হাসান, ৬নং চিকনাগুল ইউনিয়ন যুবদলের সভাপতি আহমদ আলী, সাধারণ সম্পাদক মো. শাহজাহান প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ২৭৮ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930