শিরোনামঃ-

» ফাহিমের হত্যাকারি তাঁর ব্যক্তিগত সহকারী; পুলিশের কাছে আটক

প্রকাশিত: ১৮. জুলাই. ২০২০ | শনিবার

ফেবু ডেস্কঃ

ফাহিম সালেহর হত্যাকারী ধরা পড়েছে। ধন্যবাদ NYPD কে ৪৮ ঘন্টার মধ্যে খুনীকে গ্রেফতারের জন্য।

খুব ঘনিষ্ঠ মানুষদেরই নাকি কারো ক্ষতি করার সবচেয়ে ভাল সুযোগ থাকে। ফাহিম হয়ত ভাবেইনি সবচেয়ে বিশ্বাস করা, একসাথে দিনরাত কাজ করা আর উঠবস করা ছেলেটাই তাকে খুন করে খন্ড বিখন্ড করবে।

খুনী ফাহিমের ব্যক্তিগত সহকারী, ২১ বছরের তরুণ Tyrese Devon Haspil। ডেভন কিছুদিন ধরে ফাহিমের হাজার হাজার ডলার চুরি করছিল। ধরা পড়ার পর ফাহিম পুলিশে রিপোর্ট না করে ডেভনকে ইন্সটলমেন্টে পুরো টাকা পরিশোধের সুযোগ করে দিয়েছিল। এইখানে ফাহিম মানুষ চিনতে বড় ভুল করেছে। পুলিশে রিপোর্ট করা থাকলে ডেভন ওর ক্ষতি করার সাহস করত না। টাকা পরিশোধ না করার জন্য ডেভন ফাহিমকে খুনের পরিকল্পনা করে।

সোমবার দুপুরেই ফাহিমের এপার্টমেন্টে ওকে খুন করা হয়। লিফট হতে বের হবার পর এপার্টমেন্টে প্রবেশের আগে দুজনের মধ্যে ধস্তাধস্তি হয়৷ ডেভন একটা টিজার গান ব্যবহার করে ফাহিমকে অজ্ঞান করে এবং পরে এপার্টমেন্টের ভিতরে নিয়ে গলা আর ঘাড়ে কয়েকবার ছুরি মেরে হত্যা করে। সেদিন ডেভন চলে গিয়ে পরদিন লাশ গুম করে দেয়ার জন্য মঙ্গলবার দুপুরে আবার ফিরে আসে। ইলেক্ট্রিক করাত দিয়ে কেটে ব্যাগে ভরার সময় ওর বোন এসে বেল দিলে ডেভন ওভাবেই সব ফেলে পিছনের সিঁড়ি দিয়ে পালিয়ে যায়।

ডেভনই যে খুনী তার আরেকটা প্রমাণ হিসেবে ওর কাছ থেকে ফাহিমের ক্রেডিট কার্ডও উদ্ধার করেছে পুলিশ। এই কার্ড ব্যবহার করে ডেভন ইতিমধ্যে প্রচুর কেনাকাটাও করেছে।

যে মানুষটা ওকে চুরির দায়ে জেলে না দিয়ে আরেকটা সুযোগ দিয়েছিল, তাকেই হত্যা করল ডেভন। এজন্যই বলা হয়, মানুষের চাইতে নিষ্ঠুর আর অকৃতজ্ঞ প্রাণী আর হয় না।

ডেভন শুধু একটা নিরীহ প্রাণই হত্যা করেনি,…
হত্যা করেছে কোন বাবা-মায়ের একমাত্র পুত্র সন্তানকে…
হত্যা করেছে একটা অমিত সম্ভাবনাময় বাঙালি যুবককে….
যার মাধ্যমে লাল-সবুজের সুনাম বিশ্বজুড়ে ছড়িয়ে পড়ত…
হত্যা করেছে লাখ লাখ মানুষের জীবন আর জীবিকা গড়ে উঠার সম্ভাবনাকে….

ডেভনকে শুধু একবার যাবজ্জীবন বা মৃত্যুদন্ড দেয়াও অনেক কম শাস্তি হয়ে যায়…. সম্ভব হলে ওকে বারবার জীবিত করে বারবার ফাঁসি দিতাম…

@Atique Ua Khan

এই সংবাদটি পড়া হয়েছে ২৬০ বার

Share Button

Callender

April 2021
M T W T F S S
« Mar    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930