শিরোনামঃ-

» অসহায়দের মাঝে BMKM TRUST এর ত্রাণ সামগ্রী বিতরণ

প্রকাশিত: ২৩. মে. ২০২০ | শনিবার

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ
যুক্তরাজ্য ও কানাডা প্রবাসী ১০ জন বন্ধু একত্রিত হয়ে BMKM TRUST (A FRIENDS GROUP CHARITY) গঠন করেছেন।
তাদের এই TRUST গঠনের মুল উদ্দেশ্য হলো আসহায় ও হত-দরিদ্র মানুষের জীবন মান উন্নয়নে সর্বদা কাজ করা৷
বি এম কে এম এর উদ্যোগে অসহায় ও হত-দরিদ্র এবং মধ্যবিত্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
গত বৃহস্পতিবার (২১ মে) বেলা ২টায় সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা ১নং মোল্লারগাঁও ইউনিয়নের ঐতিহ্যবাহী নয়াবাজারে খাদ্যদ্রব্য বিতরণের আনুষ্ঠানিকতা সম্পন্ন করে রাতের আধারে  শত শত পরিবারের মধ্যে বি এম কে এম এর পক্ষ থেকে ঈদ খাদ্য সামগ্রী  অত্র এলাকার অসহায় ও হতদরিদ্র এবং মধ্যবিত্তদের মাঝে খাদ্য দ্রব্য পৌঁছে দেওয়া হয়।
প্রবাসীরা রেমিট্যান্স পাঠানোর মাধ্যমে দেশের অর্থনীতির চাকা সচল রেখে চলেছেন। সেই সাথে সব সময় দেশের যে কোন দুর্যোগময় পরিস্থিতিতে দেশ ও দেশের জনগণের জন্য বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করে থাকেন। মহামারি করোনা ভাইরাস সংক্রমণের কারণে জন জীবন আজ থমকে গেছে।
দেশে অঘোষিত লকডাউনের কারণে সবাই আজ দিশে হারা। যার মধ্যে চলে এসেছে ঈদ যে ঈদে জামা কাপড় তো দূরের কথা খাবার খেয়ে বাঁচা দায় হয়ে দারিয়েছে।
এই কঠিন মুহূর্তে মানুষের মুখে হাসি ফুটানো এবং যাতে ঈদের আনন্দ থেকে  অসহায় মানুষ বঞ্চিত না হয় তারই জন্য তাদের এই মহত প্রচেষ্টা।
দেশের এই কঠিন সময়েও দেশের বাহিরে থেকেও প্রবাসীরা দেশের মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
দেশের এই ক্রান্তি লগ্নে নিজেরা অনেক কষ্টে দিন যাপন করে দেশের মানুষের কথা ভেবে ত্রাণ সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। বি এম কে এম এর এই ত্রাণ সামগ্রী বিতরণ সময় উপযোগী উদ্যোগ।
আসুন আমরা সবাই অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসি। আর দেশেও ও দেশের বাহিরে যারা করোনা ভাইরাসে আক্রান্ত আছেন তাদের আশু রোগমুক্তি কামনা করছি। আর পাশাপাশি যারা আছেন তাদেরকে মহান রাব্বুল আল আমিন তাদের সুস্থতা দান করুন।
খাদ্য সামগ্রী বিতরণকালে যারা অত্যন্ত পরিশ্রম ও সহযোগিতা করেছেন তারা হলেন, মো. মনসুর আলী, নুরুল ইসলাম আবদাল, বিলাল আহমদ, রাহাত আহমদ, সালেহ আহমদ, এহসানুল হক মওদুদ, শাহজাহান আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪০৯ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930