শিরোনামঃ-

» জগন্নাথপুরে অস্ত্র মামলা; দিরাই রাজনগরে পুলিশের অভিযান

প্রকাশিত: ১৭. মার্চ. ২০২০ | মঙ্গলবার

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

জগন্নাথপুরে অস্ত্র মামলায় ৪ জনকে জেল হাজতে প্রেরণ করার পর সোমবার (১৬ মার্চ) অন্যন্য আসামীদের গ্রেফতার করতে অভিযান চালিয়েছে জগন্নাথপুর থানা পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আফসার বলেন পলাতক আসামিদের গ্রেফতার ও তদন্তের জন্য আমরা দিরাই উপজেলার জগদল ইউনিয়নের রাজনগর গ্রামের একজন সাব্যস্ত যুবকের সহযোগিতায় সব আসামীর বাড়িতে তল্লাশী চালিয়েছি। আমরা খুব দ্রুত আসামীদের গ্রেফতার করতে সক্ষম হবো।

এ ব্যাপারে রাজনগর গ্রামের (নাম প্রকাশ করার না শর্তে) বিশিষ্ট মুরুব্বি বলেন জগন্নাথপুর থানা পুলিশ এর সাথে আমাদের এলাকার এক যুবক সাথে থাকায় আমরা আতংকে আছি। অজ্ঞাত আসামি হিসেবে এলাকার নিরপরাধ মানুষকে জড়ানো হয় কিনা?

তিনি বলেন- জগ্ননাথপুর থানা পুলিশ এর কাছে আমরা দাবি জানাচ্ছি আমাদের গ্রামের কিছু অস্ত্র মামলার আসামি আছে যারা অতীতে এলাকায় অবৈধ অস্ত্র ব্যবহার করেছে, তাদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার জন্য এবং কোন নিরপরাধ মানুষ যাতে হয়রানির শিকার না হয় এ ব্যাপারে প্রশাসনের উর্ধতন কর্মকর্তাদের দৃষ্টি কামনা করছি।

উল্লেখ্য জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে গত ৬ মার্চ থানার এসআই অনিক চন্দ্র দেব, এসআই রাজিব রহমান, এএসআই শিবলু মজুমদার সহ পুলিশের একটি টিম উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের কবিরপুর এলাকায় অভিযান চালিয়ে একটি বন্দুক ও ৩ রাউন্ড গুলি সহ কবির মিয়া ও আমির উদ্দিনকে গ্রেফতার করেন।

আটকের পর তাদের দেয়া তথ্যের ভিত্তিতে জাহাঙ্গীর ও শাহিনুরকে গ্রেফতার করা হয়েছিল।

গ্রেফতারের ২ দিন পর রবিবার (৮ মার্চ) তাদেরকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়।

এ ঘটনায় থানায় অস্ত্র আইনে মামলা দায়ের হয়েছে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার এস আই আফছার আহমদ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৭২ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930