শিরোনামঃ-

» বীর মুক্তিযুদ্ধা হাজী ছাদ মিয়ার ইন্তেকাল বিভিন্ন মহলের শোক

প্রকাশিত: ১২. মার্চ. ২০২০ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেট সদর উপজেলার জালালাবাদ থানাধীন ৭নং মোগলগাঁও ইউনিয়নের ৪নং ওয়ার্ড লালারগাঁও গ্রামের মরহুম হাজী খুর্শিদ মিয়ার বড় মেয়ের জামাই ও সিলেট জেলা আওয়ামীলীগ নেতা হাজী আছন মিয়ার বোনের স্বামী বীরমুক্তিযুদ্ধা হাজী ছাদ মিয়া অদ্য বুধবার (১১ মার্চ) সকাল ১১টায় সময় চিকিৎসারত অবস্থায় নগরীর জালালাবাদ রাগিব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ ছেলে, ৩ মেয়ে অসংখ্য আত্মীয়-স্বজন, আওয়ামীলীগের নেতাকর্মী সহ অন্যান্য রাজনৈতিক ও সামাজিক অনুসারী রেখে গেছেন।

বীরমুক্তিযুদ্ধা হাজী ছাদ মিয়ার নামাযাজের জানাযা প্রথম জানাযা মাদ মাগরিব আখালিয়া ঘাট মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

দ্বিতীয় জানাযা বাদ এশা দরগা মসজিদে অনুষ্ঠিত হবে এবং তৃতীয় জানাজা বৃহস্পতিকার (১২ মার্চ) সকাল ১১টার সময় রাষ্ট্রীয় সম্মাননার পর পর বাগেরকোনা জামে মসজিদে (ছয়হারা, মওগাও) পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে সিলেট জেলা আওয়ামীলীগ নেতা হাজী আছন মিয়ার বড় বোনের স্বামী বীর মুক্তিযুদ্ধা হাজী ছাদ মিয়ার মৃত্যুতে বিভিন্ন মহলের নেতৃবৃন্দরা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন শোকপ্রকাশকারীরা।

শোক প্রকাশ জ্ঞাপনকারীরা হলেন- বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্ঠা মন্ডলী সদস্য ও সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, সদর উপজেলা স্পোটর্স একাডেমী সিলেটের যুগ্ম সাধারণ সম্পাদক, আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির সাংগঠনিক সম্পাদক ও আম্বরখানাস্থ মেসার্স জুনেদ এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর জুনেদ আহমদ প্রমুখ।

শোক প্রকাশকারীরা বলেন- মরহুমের আত্মার শান্তি কামনা ও শোকাহত পরিবারকে গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন নেতৃবৃন্দরা।
মরহুমের মৃত্যুতে আমরা একজন প্রকৃত দেশপ্রেমিক ও নিবেদিত প্রাণ রাজনৈতিক এবং বীরমুক্তিযুদ্ধাকে হারালাম।

 

এই সংবাদটি পড়া হয়েছে ৩০৮ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031