শিরোনামঃ-

» চেলারচক ময়দান টিলা কবরস্থানের সীমানা প্রাচীরের উদ্বোধন

প্রকাশিত: ২৬. ডিসেম্বর. ২০১৯ | বৃহস্পতিবার

উন্নয়নের সুফল পাচ্ছে জনগণ : এমপি নেছার আহমদ

মৌলভীবাজার প্রতিনিধিঃ

মৌলভীবাজার-৩ (সদর ও রাজনগর) আসনের সংসদ সদস্য নেছর আহমদ বলেছেন, মানুষের কল্যাণে কাজ করা আল্লাহর কাছে সবচেয়ে প্রিয় এবাদাত। আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই; যতদিন বেঁচি থাকবো, মানুষের কল্যাণে কাজ করে যাবো। মৌলভীবাজার সদর ও রাজনগর উপজেলার উন্নয়নে স্বচ্ছতার সাথে ব্যাপক উন্নয়নমূলক কাজ চলছে। এসব উন্নয়নমূলক কাজের সুফল পাচ্ছে জনগণ।

মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের চেলারচক ময়দান টিলা কবরস্থানের সীমানা প্রাচীরের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বুধবার (২৫ ডিসেম্বর) সকাল ১০টায় চেলারচক ময়দান টিলা প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। পরে তিনি আনুষ্ঠানিকভাবে নামফলক উস্মোচন কর কবরস্থানের সীমানা প্রাচীরের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে তিনি কবরস্থানের সীমানা প্রাচীর নির্মাণের কাজ স্বচ্ছতার সাথে শেষ হওয়ায় সন্তোষ প্রকাশ করে বলেন, কিছু কর্মবীর মানুষের উদ্যোগে এ মহৎ কাজ সম্পন্ন হয়েছে। চেলারচক ময়দান টিলা কবরস্থানের মাধ্যমে আশপাশের কয়েকটি ইউনিয়নের মানুষ উপকৃত হবে। তিনি কবরস্থানের পবিত্রতা রক্ষা করতে সবাইকে সচেতনভাবে কাজ করার আহবান জানান।

উত্তরভাগ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মজলুর রহমান চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাজনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসবাদ্দোজা ভেলাই মিয়া, সাধারণ সম্পাদক মিলন বখত, উত্তরভাগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক গনি মিয়া, উত্তরভাগ ইউপি চেয়ারম্যান শাহ শাহিদুজ্জামান ছালিক, চলারচক ময়দান টিলা কবরস্থান হেফাজত কমিটির সভাপতি মির্জা আবুল কাশেম, অধ্যাপক জিলাল উদ্দিন, সাইফুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ফৌজি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আকমল হোসেন। ডা. আব্দুল আলিম ও সাজ্জাদুর রহমান চৌধুরীর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সৈয়দ হোসেন আহমদ, মির্জা তুরন, আবুল হোসেন চৌধুরী মাখন, চেরাগ আহমদ, আব্দুস সালাম চৌধুরী, রিজন আহমদ, নুরুল ইসলাম পংকি, আব্দুর রবিক মেম্বার, মো. বদরুল আলম চৌধুরী, রামিম চৌধুরী প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৫৯ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930