» সিলেটে পাঁচ তারকা মানের হোটেল গোল্ডেন এজ’র যাত্রা শুরু

প্রকাশিত: ০৯. মে. ২০১৮ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ ‘সাধ্যের মধ্যে স্বপ্ন পূরণ’ এই শ্লোগানকে সামনে রেখে সিলেটে প্রথমবারের মত পাঁচ তারকা মানের অত্যাধুনিক হোটেলের উদ্বোধন করা হয়েছে। গতকাল মঙ্গলবার (৮ মে ) রাতে নগরীর উত্তর জেলরোড এলাকায় হোটেল গোল্ডেন এজ’র শুভ উদ্বোধন করা হয়। প্রকল্প বাস্তবায়ন করছে মেগা বিল্ডার্স লিমিটেড। মাত্র ৮ লক্ষ টাকায় পাঁচ তারকা মানের হোটেলের মালিক হওয়ার সুযোগ করে দিচ্ছে হোটেল গোল্ডেন এজ।

কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মুরাদ ইকবাল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিতির বক্তব্য দেন- সিলেট চেম্বর অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ভারপ্রাপ্ত সভাপতি মো. এমদাদ হোসাইন।

অন্যানের মধ্যে বক্তব্য দেন- জালালাবাদ গ্যাস টিএনডিটি সিষ্টেম প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপক মো. ফজলুল হক, সিসিক কাউন্সিলর শাহানার বেগম, আব্দুল মুহিত জাবেদ, নির্বাহী পরিচালক এমএ হোসাইন লিখন, জমির মালিক সাহাব উদ্দিন প্রমূখ।

উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়- মাত্র ৮ লাখ টাকায় অত্যাধুনিক হোটেলে স্যুইট এপার্টমেন্টের মালিক হতে পারবেন যে কেউ। এক লাখ টাকা ডাউনপেমেন্ট দিয়ে মাসিক ২০ হাজার টাকা কিস্তিতে তা পরিশোধও করা যাবে। উদ্বোধনী দিনে বেশ কয়েকজন গ্রাহক বুকিং দেন।

উদ্বোধনী অনুষ্টানে বক্তারা বলেন- দিন দিন দেশের পর্যটন শিল্পের বিকাশ হচ্ছে। বিশ্বের বিভিন্ন দেশ থেকে লোকজন সিলেট আসছেন।

অনেকেই ভাল মানের রিসোর্ট, স্যুইট খোঁজেন। বিশেষ করে নিরাপত্তার ব্যাপারটি তারা প্রাধান্য দেন। সব দিক বিবেচনা করেই সিলেটে এই উদ্যোগ নেওয়া হয়েছে বলে কর্তৃপক্ষ জানান।

তারা জানান- সিলেট এখন অনেক সম্ভাবনায় এলাকা। সিলেটের পর্যটন বিশ্বের বিভিন্ন দেশের মানুষকে কাছে টানে। তাই এখন সেই দিক বিবেচনা করেই এই উদ্যোগ নেওয়া হয়েছে। ইতিমধ্যে অনেক উদ্যোক্তা সাড়া দিয়ে শেয়ার কিনে নিয়েছেন। অনেকেই কেনার জন্য বুকিং দিচ্ছেন।

উদ্যোক্তারা জানান- প্র্রকল্পে সুইমিং পুল, মসজিদ, খেলার স্থান, ডিপার্টমেন্টাল স্টোরসহ বিভিন্ন সুবিধা থাকবে। কেউ চাইলে এক মাসের জন্য স্যুইট ভাড়াও নিতে পারবেন। শেয়ার হোল্ডাররা এপার্টমেন্টে প্রতিবছর ৩০ দিন ৩০ রাত থাকার সুযোগ পাবেন। কেউ না থাকলেও তার বিপরীতে মুনাফা পাবেন। প্রয়োজনমত ব্যবহার করতে পারবেন। প্রয়োজনে স্বাধীনভাবে মালিকানা হস্তাস্তন্তরের সুযোগও রয়েছে। এক ব্যক্তি একাধিক শেয়ার কিনতে পারবেন।

যৌথ মালিকানার হোটেল শেয়ারের বিভিন্ন দিকে তুলে ধরেন লিখিত বক্তব্যে উদ্যোক্তরা জানান- উত্তর জেলরোড এলাকায় ১৩ তলা বিশিষ্ট পাঁচ তারকা হোটেল নির্মাণের জন্য শক্তিশালী ভীত রচনা করা হয়েছে। ইতিমধ্যে ৭ কোটি টাকা ব্যয়ে ৬ তলা পর্যন্ত কাজ শেষ করা হয়েছে। বাকি কাজও চলছে দ্রুত গতিতে। ২০২০ সালের মধ্যে ব্যবসায় আসবে হোটেল গোল্ডেন এজ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৬০ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930