শিরোনামঃ-

» সিলেট-জকিগঞ্জ মহাসড়ক সংস্কারের দাবিতে জকিগঞ্জ ছাত্র পরিষদের মানববন্ধন রবিবার

প্রকাশিত: ০৫. মে. ২০১৮ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ সিলেট-জকিগঞ্জ মহাসড়ক মানসম্মত সংষ্কার ও স¤প্রসারণের দাবিতে এক মানববন্ধন কর্মসূচী পালন করবে।

আগামীকাল রবিবার সিলেটস্থ জকিগঞ্জ ছাত্র পরিষদ ও জকিগঞ্জবাসীর উদ্যোগে দুপুর ১২টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এক কর্মসূচী পালিত হবে।

উলে­খ্য, সিলেট জকিগঞ্জ সড়ক সংস্কারের দাবিতে ছাত্র পরিষদ ইতোমধ্যে সংবাদ সম্মেলন ৭২ ঘন্টার আল্টিমেটম দিয়েছিল। এছাড়া রমজানের পূর্বে কাজ সম্পন্ন না হলে সড়ক ও জনপথ বিভাগের সওজ অফিস ঘেরাও কর্মসূচী পালন করবে জকিগঞ্জ ছাত্র পরিষদ। রাস্তা সংস্কারের দাবিতে সামাজিক মাধ্যমে বিভিন্ন নেতৃবৃন্দ ফুসে উঠেছেন।

বিভিন্ন সংগঠনের ব্যানারে বিভিন্ন জায়গায় আন্দোলন ছড়িয়ে ছিটিয়ে পড়েছে। আজকের মানববন্ধনকে সফল করার জন্য আপামর জনসাধারণের প্রতি জকিগঞ্জ ছাত্র পরিষদের আহ্বান।

মানববন্ধন কর্মসূচী সফল করার লক্ষ্যে জকিগঞ্জ ছাত্র পরিষদের নেতৃবৃন্দ ১ মে থেকে ৫ মে পর্যন্তবিভিন্ন জায়গায় লিটলেট বিতরণ করে গণসংযোগ ও মতবিনিময় করেন।

বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজসেবক, শিক্ষক, পেশাজীবী ও ছাত্রদেরসহ নগরীর বিভিন্ন মার্কেট, বাসাবাড়ি, বাস টার্মিনাল, বাস মালিক সমিতি, বাস শ্রমিক সমিতির নেতৃবৃন্দের কাছে লিফলেট বিতরণ করেন।

সিলেট জকিগঞ্জ বাস মালিক শ্রমিক সমিতি জকিগঞ্জ ছাত্র পরিষদের আন্দোলনের সাথে একাত্মতা ঘোষণা করে।

গণসংযোগকালে এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সেলিম আহমদ ফলিক (ফলিক মিয়া), সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, জকিগঞ্জ এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা আব্দুস সবুর, ছাত্র পরিষদের আহ্বায়ক সাজু ইবনে হান্নান খান, সদস্য সচিব ওলি চৌধুরী, জুনেদ আহমদ চৌধুরী, প্রবাসী জকিগঞ্জ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এনামুল হক ও বাস মালিক ও শ্রমিক সমিতির নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪২০ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930